বাংলা সিরিয়াল

মোদক পরিবারে এবার শাশুড়ি-বউমা ঝগড়া! এবারে ‘মিঠাই’ ধারাবাহিকে শুরু শাশুড়ি বৌমার অশান্তি, ধারাবাহিকে এলো নতুন টুইস্ট

মিঠাই ধারাবাহিক আবারও নিজের পুরনো জায়গা ফিরে পেয়েছে। অনেক সাধ্য সাধনা করে অবশেষে গল্পে এসেছে আবারও নতুন চমক। দর্শকরা তাই মিঠাই ধারাবাহিকের প্রতি আবারো আগ্রহ ফিরে পেয়েছে। আর তার কারণে টিআরপি তালিকায় নিজের পুরনো জায়গা ফিরে পেয়েছে এই ধারাবাহিক। পাশাপাশি অনেক বিপদ-আপদ ঝামেলাও লেগে রয়েছে। কিছুদিন আগেই মিঠাই বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছে। ওমি আগরওয়াল এর গুলিতে আহত হয়ে মৃত্যুর মুখ থেকে মিঠাইকে ফিরিয়ে এনেছে সিদ্ধার্থ। আমার অন্যদিকে সিদ্ধার্থ ওমির ষড়যন্ত্রে বোম ব্লাস্ট থেকে রক্ষা করেছে পুরো পরিবার কে।

তবে বর্তমানে সব ঝামেলা ঝঞ্ঝাট থেকে বেরিয়ে অবশেষে হাসিখুশিতে ফিরেছে মিঠাই পরিবার। মিঠাই আগেই পছন্দ করে নিজের জন্য শাশুড়ি নিয়ে এসেছে , শ্বশুর মশায়ের বিয়ে দিয়েছেন নতুন করে। মনের মতন হয়েছে তার শাশুড়ি। তাই আর পাঁচজন শাশুড়ি বৌমার মতন মিঠাই এবং তার শাশুড়ির সম্পর্ক একটি আলাদা। এখানে নেই কোনো ঝামেলা অশান্তি, আছে শুধুই ভালবাসা। বর্তমানে মিঠাই পুরোপুরি সুস্থ হয়ে গেছে আর সুস্থ হয়েই আগের মতন দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে।

রীতিমতো রান্নাঘরে সব কাজ শুরু করে দেয়। আর এই দৃশ্য দেখেই মিঠাইয়ের শ্বাশুড়ি তো খুব রেগে যায়। আর রেগে গিয়ে মিঠাইয়ের পিছনে বেলন নিয়ে তাড়া করে। এই দৃশ্য দেখে তো দাদু হেসে লুটোপুটি। মিঠাই ও বলে মাঝে মধ্যে এরকম বকা খেতে ভালই লাগে। দর্শকদেরও এই দৃশ্য বেশ পছন্দ হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।