বাংলা সিরিয়াল

জি বাংলার রান্নাঘরে একই দিনে উপস্থিত ছিলেন দুই অভিনেত্রী শুভশ্রী এবং পার্নো, তবে রান্নাতে একফোঁটাও সাহায্য করেনি শুভশ্রী! রান্নাঘরের নতুন এপিসোডে বেশ উত্তেজিত দর্শক

জি বাংলার অন্যান্য রিয়েলিটি শো গুলির মতোই অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল রান্নাঘর। এটি এমন একটি রিলেটি শো যেখানে সাধারণ মানুষের পাশাপাশি মাঝেমধ্যেই উপস্থিত থাকেন বেশ কিছু তারকা। আর সেই সমস্ত এপিসোড দর্শক বেশ পছন্দ করে থাকেন। এবার এই রান্না ঘরের একটি এপিসোডে একসঙ্গে উপস্থিত থাকলেন দুই জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পার্নো মিত্র। প্রসঙ্গত সঞ্চালিকা সুদীপার সাথে বেশ কিছু মিষ্টি কথোপকথন চালানোর পাশাপাশি তারা একটি পদ রান্না করে দেখাতে এসেছিলেন দর্শকদের।

পুরো সময়টাই সঞ্চালিকা সুদীপার সঙ্গে বেশ মিষ্টি কথোপকথনের মধ্যে সময় কাটিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীদের সাথে দর্শকও। তবে সঞ্চালিকা সাথে রান্নার কাজে হাত লাগিয়েছিলেন অভিনেত্রী পার্নো। তবে হাতে হাত লাগিয়ে কাজ করেনি শুভশ্রী। এই অবস্থায় দর্শকমহল থেকে অভিনেত্রী শুভশ্রীর দিকে প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছে যে তিনি কেন রান্নার রিয়েলিটি শোতে এসে হাতে হাত গুটিয়ে দাঁড়িয়ে ছিলেন? যেমন অভিনেত্রী শুভশ্রীর বিরুদ্ধে প্রশ্ন ছুড়েছেন দর্শক তেমনি পুরো সময়টা রান্নার কাজ করতে দেখেছেন অভিনেত্রী পার্নোকে। তারও যথেষ্ট প্রশংসা করেছেন দর্শকেরা।

প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এর আগে বহু সাক্ষাৎকারে নিজের মুখে স্বীকার করেছেন যে তিনি ঘরকন্যার কাজে বিশেষত রান্নার কাজে বিশেষ পটু নন। আবার শ্বশুর বাড়িতেও রান্নার কাজ করতে হয় না এমন কথাও অভিনেত্রী নিজের মুখেই বলেছেন। যার কারণে দর্শক মহল ধরেই নিয়েছে যে অভিনেত্রী শুধু অভিনয়ই করেন রান্নার বিষয়ে তার কোন জ্ঞান নেই। তবে আর যাই হোক তারকা খচিত এই এপিসোড এই উপভোগ করেছেন দর্শক মহল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।