টলিউড

‘স্লিভলেস পোশাকে মোহময়ী বাঙালি মেয়ে ত্রিধা’! অভিনেত্রীর আবেদনপূর্ণ ছবিতে শোরগোল সোশ্যাল মিডিয়ায়! আবারো নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী ত্রিধা চৌধুরী

এই মুহূর্তে টলিউডের পাশাপাশি হিন্দি এবং তেলেগু সিনেমাতেও একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। এবার আরও একবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে। প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিওর পাশাপাশি নানা রকম বেড়াতে যাওয়ার রিল পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে নিয়মিত।

যা দারুন জনপ্রিয়তা পেয়েছে তার অনুগামীদের মধ্যে। তবে এদিন একটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে স্লিভলেস পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। বলাই বাহুল্য এদিন অভিনেত্রীর এই অসাধারণ ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by 🪬Tridha Choudhury🪬 (@tridhac)

প্রসঙ্গত এই মুহূর্তে টলিউডের পাশাপাশি আরও বিভিন্ন ধরনের সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই জাতীয় পর্যায়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। পাশাপাশি অন্যান্য ভাষার ওয়েব সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা দিয়েছে তাকে। সব মিলিয়ে টলিউডের বাইরের পরিধিতেও নিজের মত করে কাজ করছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তবে এদিনের ফটোর মাধ্যমে পুরুষ অনুগামীদের মনে ঝড় তুলে দিতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by 🪬Tridha Choudhury🪬 (@tridhac)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।