বাংলা সিরিয়াল

‘সব জায়গাতেই এপিসোড হচ্ছে জলে জলাময়’! নবাব নন্দিনী তে নন্দিনীর পর গাঁটছড়ার খড়ি সুইমিংপুলের জলে ডুবে যেতেই বলতে শুরু করেছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে সিংহ রায় পরিবারের দাদু ঠাম্মির পরিকল্পনায় তাদের নাতি আর নাত বৌমারা সবাই মিলে গোপালপুরে হানিমুন করতে গিয়েছে। তিন জোড়া হানিমুন হচ্ছে এখানে কিন্তু সেটা হচ্ছে তিন রকম ভাবে। বলা যেতে পারে তিন ধরনের কেমিস্ট্রি এখানে চোখে পড়ছে। একদিকে দেখা যাচ্ছে হানিমুনে এসে খড়ি ঋদ্ধির মধ্যেকার দূরত্ব আস্তে আস্তে কমে যাচ্ছে।

অন্যদিকে রাহুলকে দেখা যাচ্ছে হানিমুনে এসেও সে তার প্রেমিকার সাথে থাকতে চাইছে কিন্তু পারছে না দ্যুতির ভয়ে। স্ত্রীর জন্য প্রেমিকার সাথে সময় কাটাতে পারছে না বলে রীতি মত রাগে ফুঁসছে সে। অন্যদিকে বনি কুনালকে সারপ্রাইজ দিতে অয়নাকে ডেকে এনেছে। এইভাবেই কাটছে তিনজনের তিন ধরনের তিন রকমের হানিমুন। কেউ স্ত্রীর সাথে অন্য কাউকে মুহূর্তের জন্যও সহ্য করতে পারছে না, স্ত্রীর পাশে অন্য কাউকে দেখলে রীতিমত জ্বলছে, কেউ স্ত্রী আছে বলে প্রেমিকার কাছে যেতে পারছে না বলে রাগে ফুঁসছে কিন্তু প্রকাশ করতে পারছে না মুখে সেটা কারো স্ত্রী আবার স্বামীকে সারপ্রাইজ দেওয়ার জন্য স্বামীর বান্ধবীকে ডেকে নিয়ে চলে এসেছে হানিমুনে।

এই হানিমুন পর্বের মধ্যেই আবার গোলাপ ফুল দিয়ে হাঁটু গেড়ে ঋদ্ধি প্রপোজ করবে খড়িকে। কিন্তু তার মধ্যেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে যে সুইমিং পুলের মধ্যে পড়ে গিয়েছে খড়ি। সে ডুবে যাচ্ছে সেই মুহূর্তে ঋদ্ধি জলে ঝাঁপ দেয় সে খড়িকে কোলে তুলে নিয়ে আসে জল থেকে। ভিডিওটি দেখে সবাই বলছেন নন্দিনী ও সুইমিংপুলের জলে পড়ে ডুবে যাচ্ছে খড়িও সেই একই। এখন তো সব জায়গাতেই এপিসোড হচ্ছে মনে হচ্ছে জলে জলাময়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।