বাংলা সিরিয়াল

শুধুমাত্র সাদা তো;য়ালে জড়িয়ে মিরার সেলফি তুলে নিজের প্রথম ভালোবাসাকে স্মরণ করলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অভিনেত্রীর হট ছবিতে ঘায়েল পুরুষ ভক্তরা

বাংলা চলচ্চিত্র জগতের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় এবং পরিচিত অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য। দীর্ঘদিন ধরেই তিনি এই অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে দ্যুতির ভূমিকায় অভিনয় করছেন। আর ধারাবাহিকে এখন হানিমুনের দৃশ্য দেখানো হচ্ছে। আর সেখানে গিয়েই রাহুল কে ভুলে নিজের প্রথম ভালোবাসা কে মিস করছেন অভিনেত্রী।

সম্প্রতি শ্রীমা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে অভিনেত্রীকে কেবলমাত্র সাদা টাওয়াল গায়ে জড়িয়ে মিরার সেলফি তুলতে দেখা গেছে। অভিনেত্রীর এই হট ছবিতেই ঘায়েল হয়েছে অভিনেত্রীর অসংখ্য পুরুষ ভক্ত। ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন জাস্টিন বিবারের জনপ্রিয় গান ‘বেবি’। আর ক্যাপশনে লিখেছেন ‘মাই ফার্স্ট লাভ’। তবে কে অভিনেত্রীর প্রথম ভালোবাসা? সেটা জানতে উদগ্রীব হয়ে উঠেছেন সকলেই। যদিও শ্রীমা তা উল্লেখ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন হ্যারি পটারই শ্রীমার প্রথম ভালোবাসা।

জেকে রাউলিং-এর লেখা ‘হ্যারি পটার’ উপন্যাস অবলম্বনেই রুপোলি পর্দায় ফুটে উঠেছে হ্যারির কাহিনি। মোট ৮টি ভাগে বিভক্ত এই ফিল্ম সিরিজ। ২০০১ সাল থেকে টানা ১০ বছর হ্যারির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ব়্যাডক্লিফ। আর তখন প্রায় সকল মহিলারই মন কেড়ে নিয়েছিল হ্যারি। আর শ্রীমার এই বিশেষ ছবিতে আরো একটি জিনিস দর্শকদের নজর কেড়েছে। তা হলো শ্রীমার চর্চিত প্রেমিক কণিষ্ক এর কমেন্ট। শ্রীমা ছবি পোস্ট করা মাত্রই কণিষ্ক কমেন্ট করেছেন হ্যারি পূত্তর। শ্রীমাও জবাব দিয়েছেন। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রীমা এবং কণিষ্ক নাকি প্রেম করছেন। শ্রীমার জন্মদিনের সময় একগাদা ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে কণিষ্ক কে।

কণিষ্ক পেশায় একজন ক্রিকেটার। আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন তিনি। এছাড়াও কেকেআর এর হয়েও খেলেছিলেন। কিন্তু শ্রীমার সাথে প্রেমের সম্পর্ক নিয়ে সরাসরি ভাবে কখনোই তিনি বা শ্রীমা কেউই কিছু বলেননি। এবারে দেখার অপেক্ষা এই জল কতদূর গড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Daniel Radcliffe (@daniel9340)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।