বাংলা সিরিয়াল

মহিষাসুরমর্দিনীতে সুপারস্টার শোলাঙ্কির বদলে সোনামণি? কাকে দেখা যাবে? মুখ খুললেন ‘গাঁটছড়া’-র খড়ি

সামনেই আছে পুজো। এখন প্রকৃতির চারিদিকে যেন পুজো পুজো রব উঠেছে। প্রকৃতি যেন উৎসবের সাজে সেজে উঠেছে। পিতৃপক্ষের অবসান এবং মাতৃ পক্ষের সূচনাকালে সকালবেলায় প্রতিটি টিভি চ্যানেলে অনুষ্ঠিত হয় মহালয়া। রেডিওতে মহালয়ায় যেমন বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের চন্ডীপাঠ ছাড়া মানায় না। ঠিক তেমনি মহালয়ায় যদি দেবী দুর্গা চরিত্রে ভালো অভিনেত্রী না থাকে তবে সেই মহালয়াটিও দেখতে তেমন ভালো লাগেনা। কোন চ্যানেলে কোন অভিনেত্রীকে দেবী দুর্গা রূপে দেখা যাবে তা নিয়েই দর্শকদের মধ্যে উদ্যোগের সঞ্চার হয়। আগামী ২৫ শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে মহালয়া। তবে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে স্টার জলসা চ্যানেলে মহালয়ার ভোরে মহিষাসুরমর্দিনী রূপে শোলাঙ্কির (Solanki Roy) বদলে দেখা যেতে পারে সোনামণি সাহাকে (Sonamoni Saha)।

এই বিষয়ে এবার মুখ খুললেন গাঁটছাড়ার খড়ি অর্থাৎ শোলাঙ্কি। তিনি বলেছেন “এখনও পর্যন্ত স্টার জলসার তরফে আনুষ্ঠানিকভাবে কোনও কিছু ঘোষণা করা হয়নি। তাই এই মুহূর্তে মহিষাসুরমর্দিনী নিয়ে কথা বলাটা মোটেই সমীচীন নয়।” শোলাঙ্কি এবং সোনামণি দুজনেই এই বিষয়েই মুখ খুলতে রাজি নন। তারা চ্যানেলের ঘোষণার জন্য অপেক্ষা করছেন।

টলিপাড়া থেকে সোনা যাচ্ছে গাঁটছড়ায় এখন অভিনয় করছেন শোলাঙ্কি। তাই তাকে খুব বেশি দিন গাঁটছাড়া সিরিয়ালের অভিনয় থেকে দূরে রাখা যাবে না। অপরদিকে জি বাংলায় দেবী দুর্গার রূপে দেখা যাবে মিঠাই রাণীকে।

অপরদিকে কালার্স বাংলা তাদের মহালয়ার অনুষ্ঠানে দেবী দুর্গার রূপে কোন অভিনেত্রীকে দেখা যাবে সেটা আগেভাগেই প্রকাশ করে দিয়েছেন। কালার্স বাংলার ‘দেবী দশমহাবিদ্যা’য় এবার অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত কে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।