Stories

সিরিয়াল টাপুর টুপুর সিরিয়ালের “সন্দীপ”কে মনে আছে? এখন আর দেখা যায়না তাঁকে, কোথায় হারিয়ে গেলেন সিরাজ মিশ্র?

২০১১ সালে স্টার জলসায় শুরু হয়েছিল টাপুর টুপুর সিরিয়ালটি। একটা সময় এই সিরিয়ালটি কাঁপিয়েছিল বিনোদন দুনিয়া। টাপুর টুপুর এর চরিত্রে পাঠ করেছিলেন সন্দীপ্তা সেন এবং অনন্যা বিশ্বাস। সেই সময় এই সিরিয়াল জনপ্রিয় মেগা সিরিয়ালগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছিল।

সম্পর্কের নানা সুখ দুঃখ, পারিবারিক নানান রকম উত্থান পতনের মধ্যে দিয়ে তৈরি হয়েছিল এই সিরিয়ালটি। সেই সময় জনপ্রিয় এক নবগত অভিনেতা হিসেবে পাওয়া গিয়েছিল সিরাজ মিশ্রকে। এই সিরিয়ালের সন্দীপ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

টাপুর টুপুর ধারাবাহিকের সন্দীপ্তা সেনের স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন সিরাজ। তার সুন্দর ফিগার এবং দক্ষ অভিনয়ের দ্বারা এই সিরিয়ালের দর্শক সংখ্যা হুঁ হু করে বাড়তে লাগে। আবার এই অভিনয়ের মাধ্যমে সিরাজের অনুগামীদের সংখ্যাও বেড়ে যায় বহুগুণ।

তবে এই সিরিয়ালটি শেষ হওয়ার সাথে সাথেই সিরাজকে আর কোনো সিরিয়াল বা কোনো বিজ্ঞাপনে দেখা যায়নি। তবে কি এই অভিনেতা লাইট একশন ক্যামেরা সমস্ত কিছুর থেকে দূরে চলে গেলেন? উত্তরটি হল হ্যাঁ।

এই অভিনেতা প্রথম সেলসম্যানের কাজ করতেন। তারপর সেখান থেকে তিনি মডেলিং শুরু করেন এবং সেই সূত্রেই তার সিরিয়াল জগতে পা রাখা। টাপুর টুপুর সিরিয়ালের সেটে অনন্যা বিশ্বাসের সাথে তার সম্পর্ক নিয়ে প্রচুর জলঘোলার সৃষ্টি হয়। শোনা যায় এই দুজন জুটি প্রেমে মত্ত হয়েছেন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। তারপর সিরাজ টলিউডের আর কারোর সাথে কোনো সম্পর্ক রাখেননি। তিনি পাকাপাকিভাবে দুবাইয়ে পাড়ি দিয়ে সেখানেই বসবাস করছেন। তবে টাপুর টুপুর এর এই অভিনেতা টলিউডের মঞ্চ ছাড়লেও সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের নানান ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।