বাংলা সিরিয়াল

“বাকি অভিনেত্রীরা সাধারণ মানুষ আর প্রজা, মানে এই মেয়েটা সবাইকে ছোট না করে কথা বললে পেটের ভাত হজম হয় না” – ইন্টারটেইনমেন্ট গ্রুপে অভিনেত্রীকে নিয়ে বাজে কথা বলা হয় শুনে অভিনেত্রীর বক্তব্য “জান্নাত পাক তারা”

শ্রুতি দাস, ২০১৯ সালে টেলিভিশন জগতে পদার্পণ করেন ধারাবাহিকের হাত ধরে। “ত্রিনয়নী” ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেন অভিনেত্রী। তারপরেই তাঁর কাছে সুযোগ আসে দেশের মাটি নামক আরো একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের। কিন্তু এই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রকে বেশি গুরুত্ব দেওয়া শুরু হলে গল্পের মোর ঘুরে যায়। নোয়া কিয়ানকে মানুষ ভুলে মজে ওঠেন মাম্পি ও রাজার প্রেমকাহিনীতে। আর তাতেই গল্পে পরিবর্তন আসতে থাকে ধীরে ধীরে।

কিন্তু অবাক করার বিষয় হল “দেশের মাটি” ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে ধারাবাহিকের পার্শ্ব চরিত্র রাহুল রুকমা, অন্যান্য ধারাবাহীকে কাজ করা শুরু করলেও শ্রুতিকে দেখা যায়নি অন্য কোন প্রজেক্টে কাজ করতে। এতে অনুরাগীরা, একটু ক্ষিপ্ত হলেও পরে অভিনেত্রী পরিষ্কার করে বলেন যে তিনি তাঁর মতো কোনো চরিত্র পাচ্ছেন না তাই কাজ করছেন না। কিন্তু এর পরেই কালার্স বাংলার মহালয়া স্পেশাল শো মহিষাসুর মর্দিনীতে দেবী কালিকা রূপে অভিনেত্রীকে দেখা যাবে এমন খবর আসে মিডিয়াতে। এতে তাঁর অনুরাগীরা বেশ খুশি হয়ে ওঠেন।

কিন্তু শ্রুতি বরাবরই জনপ্রিয় তাঁর স্পষ্টবাদী চরিত্রের জন্য। কোনরকম কোন কটুবাক্য তিনি সহ্য করেন না। একটা সময় থানা পুলিশ পর্যন্ত করেছিলেন এইসব ব্যবহারের জন্য। বারবার তিনি সোশ্যাল মিডিয়ার বিতর্ক ঘিরে উঠে আসেন টাইমলাইটে। আবারো দেখা যাচ্ছে যে অভিনেত্রীকে ঘিরে কিছু পোস্ট করা হচ্ছে একটি সোশ্যাল মিডিয়া গ্রুপে। আর সেই গ্রুপের একটি পোস্টে একজন অভিনেত্রী শ্রুতিকে কমেন্ট করে লিখেছেন এই গ্রুপে তোমাকে নিয়ে বাজে কথা বলা হয়। আর সেখানে সেই কমেন্টের উত্তরে অভিনেত্রী বলেছিলেন, “জান্নাত পাক তারা”।

এরপর এই শ্রুতি দাসের এক ফ্যান তাঁকে সাপোর্ট করে লিখেছেন, “রাজার পিছনেই চর্চা হয় কখনো শুনেছো সাধারণ মানুষ বা প্রজার পিছনে চর্চা হতে?” এই কমেন্টকে ঘিরে শুরু হয় নতুন বিতর্ক। এই কমেন্টের উত্তর আরো একজন লেখেন, “বাকি অভিনেত্রী রা সাধারণ মানুষ আর প্রজা।তা দিদি আপনি কোন সা রাজ্যের রাজকন্যা একটু বলুন তো।মানে এই মেয়েটা সবাই কে ছোট না করে কথা বললে পেটের ভাত হজম হয় না। পেয়েছে কয়েকটা ফ্যান ওর মতোই সিক মেন্টালিটির।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।