টলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! সাধারণ মানুষের মতো ছিনিয়ে টার্কিশ আইসক্রিম খেয়ে নিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। টলিউডের প্রথম ১০ জন সেরা অভিনেত্রীর তালিকায় তার নাম রয়েছে। বেশ কয়েক বছর ধরে টলিউডে একের পর এক হিট সিনেমা আমাদের উপহার দিয়ে গিয়েছেন অভিনেত্রী। বর্তমানে অভিনয়, সংসার, সন্তান সবকিছুই একার হাতে সামলাচ্ছেন তিনি। একেবারে দশভূজা হয়ে উঠেছেন। সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘বিসমিল্লাহ’ যা বর্তমানে রমরমে চলছে সিনেমা হল গুলিতে। ছবিতে অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় কে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন শুভশ্রী। মাঝেমধ্যে ধরা দেন বিভিন্ন ফটোশুটের মাধ্যমে। সেই ছবি এবং ভিডিও তাকে আপলোড করতে দেখা যায় নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে। সম্প্রতি তার একটি ভিডিও দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটিতে শুভশ্রীকে সাদা রঙের একটি লং সালোয়ার কামিজ পড়ে দেখা গিয়েছে এবং শুভশ্রী দাঁড়িয়ে রয়েছে একটি টার্কিশ আইসক্রিমের দোকানে। যা বর্তমানে বেশ জনপ্রিয়। এই আইসক্রিমের চাহিদা এখন সারা দেশ জুড়ে রয়েছে। আর সেখান থেকেই আইসক্রিম খেতে গিয়ে অদ্ভুত কান্ড ঘটালেন শুভশ্রী।

আসলে এই জাতীয় আইসক্রিম খেতে গেলে তার আগে একটু মজার ছলে খেলা করেন আইসক্রিম বিক্রেতারা। তারা আইসক্রিম নেওয়ার আগে বারবার আইসক্রিমটাকে নিয়ে ঘুরপাক খাওয়ায়। কিন্তু শুভশ্রী সেই টার্কিশ আইসক্রিমওয়ালাকে সেই সুযোগটাই দিল না। ঘপাৎ করে তার হাত ধরে আইসক্রিমটা নিজেই খেয়ে নিলেন। আর এই কান্ড দেখেই হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই অদ্ভুত কান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুভশ্রী বিভিন্ন ফ্যান পেয়েছে এর তরফ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।