বাংলা সিরিয়াল

মিঠাই কে TRP তে হারাতে চলেছে গাঁটছড়া! খড়িকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করবে ঋদ্ধি? ‘গাঁটছড়া’য় আসছে টানটান পর্ব

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিক বাঙ্গালীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গত সপ্তাহে হানিমুন স্পেশাল এপিসোড দেখিয়ে এই সিরিয়ালটি টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করেছিল। তবে এই সপ্তাহে কিন্তু ফলাফল খুব খারাপ হয়েছে। চতুর্থ স্থানে পৌঁছে গেছে গাঁটছড়া ধারাবাহিক। তাই এবার টিআরপির লড়াইয়ে ভালো ফল করার জন্য উঠে পেরে লেগেছে এই সিরিয়াল কর্তৃপক্ষ। তাই এই সিরিয়ালে আনা হচ্ছে গল্পের নতুন মোড়।

খড়ি ঋদ্ধির সম্পর্ক জোড়া লেগেছে। রাগ-অভিমান সব ভুলে, তারা একে অপরের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ হয়েছে। রাহুলের ষড়যন্ত্র আলাদা করতে পারছে না এই জুটিকে। এবার তারা লড়াইয়ের পথে নামছে দুইজন মিলে।

চরম ক্ষতির সম্মুখীন হয়েছে সিংহরায় জুয়েলার্স। পারিবারিক ব্যবসাকে বাঁচানোর তাগিদে ঋদ্ধির পাশে দাঁড়িয়েছে খড়ি। তারা দুজনে পরিকল্পনা করেই নেমেছে যে কিভাবে তাদের শত্রুর আসল চেহারা ফাঁস করে দেবে। এই প্রসঙ্গে নতুন নাটক শুরু করেছে ঋদ্ধি খড়ি। দত্তদের প্রতারণার কথা সামনে আনতেই তারা এমন পদক্ষেপ গ্রহণ করেছে। ঋদ্ধি, খড়িকে ভুল বোঝার অভিনয় করছে। খড়িও অর্থের বিনিময়ে দত্তদের কাছে গয়না বিক্রির কথা স্বীকার করে নেয়।

খড়ির এই স্বীকার করে নেওয়ার পরেই ঝড় উঠে সিংহ রায় পরিবারে। রীতিমতো তাকে কাঠগড়ায় দাঁড় করায় পারমিতা এবং সুধাংশু। পুত্রবধূর এমন বিশ্বাসঘাতকতা জেনে দুঃখ পায় মঞ্জিরা। ঋদ্ধিও রেগে যাওয়ার অভিনয় করে খড়িতে বাড়ি থেকে বের করে দেয়।

অন্যদিকে রাহুল কিয়ারার ষড়যন্ত্রের কথা জানতে পারে দ্যুতি। এদিকে ঋদ্ধি খড়ির পরিকল্পনার কথা বনি জানতে পেরে সেও তাদের সাথে হাত মিলিয়েছে। এরই মাঝে আবার ঋদ্ধি খড়ির খুনসুটিও আছে। খড়ির বিশ্বাসঘাতকতার কথা জানতে পেরে ঋদ্ধি বাড়ির লোকেদের কাছে নাটক করে খড়ির নিন্দা করে। এমনকি ঋদ্ধি অভিনয় করে অন্যজনের সাথে সংসার বাধার পরিকল্পনাও সেরে ফেলেন। কিন্তু এই কথাটা শুনে বেজায় চটে যায় খড়ি। কিভাবে স্বামীকে শায়েস্তা করবে সেটি জানতে চোখ রাখুন গাঁটছড়া ধারাবাহিকের আগামী পর্বে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।