Viral

সোনা নিতে আলিবাবা হলেন সৌরভ! দাদাগিরি শেষ, এবার সোনার গয়নার বিজ্ঞাপন নিয়ে ফিরলেন মহারাজ সৌরভ গাঙ্গুলী! ভাইরাল ভিডিও

সৌরভ গাঙ্গুলী একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সৌরভ গঙ্গোপাধ্যায় ৮ই জুলাই, ১৯৭২ সালে, কলকাতার বেহালায় একটি প্রতিষ্ঠিত পরিবারে জন্মগ্রহণ করেন। এক সময় তাকে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কিন্তু তিনি যে মহান তা তার এই কাজের মাধ্যমেই প্রমাণ হয়েছে। বর্তমানে তিনি বিসিসিআই এর বর্তমান সভাপতি এবং উইসডেন ইন্ডিয়ার সভাপতি। তবে এর পাশাপাশি তিনি টেলি পর্যায় নানা বিজ্ঞাপন এবং দাদাগিরির রিয়েলিটি শোএর সঞ্চালক হিসেবে কাজ করেছেন।

ক্রিকেট থেকে অবসর গ্রহণের পরেই সৌরভ গাঙ্গুলী কে আমরা টিভি পর্দায় দাদাগিরির মঞ্চে দেখেছি। দাদাগিরি এই জনপ্রিয় ধারাবাহিকটির মাধ্যমে তিনি বাঙ্গালীদের ঘরে ঘরে পৌঁছে গেছেন। তবে দাদাগিরির মঞ্চে আসার পর থেকে তিনি টেলিভিশনের নানা বিজ্ঞাপনে অভিনয় করতে শুরু করেন।।

সম্প্রতি এই ক্রিকেটার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওটিতে সৌরভ গাঙ্গুলীকে দেখা যাচ্ছে সেনকো গোল্ড এর হয়ে বিজ্ঞাপন দিতে। এই বিজ্ঞাপনটিতে সৌরভ গাঙ্গুলী কে দেখে তার অনুগামীরা ভীষণ খুশি হয়েছে। কারণ আলিবাবা এবং চল্লিশ চোরের অনুকরণে এখানে ডাকাতদের সোনা ভরা গুহা দেখানো হয়েছে। কমেন্টের মাধ্যমে এদিন অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন যে নতুন রূপে কলকাতার মহারাজকে দেখতে পেয়ে দারুন খুশি হয়েছেন তারা।

আসলে দাদাগিরি রিয়ালিটি শো শেষ হওয়ার পর সৌরভ গাঙ্গুলীর অনুগামীরা হতাশায় ভুগছিলেন যে, আবার কবে তারা মহারাজ কে টিভির পর্দায় দেখতে পাবেন। সেনকো গোল্ড এর এই বিজ্ঞাপনে সৌরভ গাঙ্গুলী কে দেখে তারা অত্যন্ত খুশি হয়েছে। আর এই বিজ্ঞাপনের মাধ্যমে সৌরভ গাঙ্গুলী প্রমাণ করে দিয়েছেন যে তিনি বসে নেই বরং আরো অন্যান্য রূপে পর্দায় তিনি আসবেন।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।