বাংলা সিরিয়াল

দুঃসাহসিক ঝুঁকি নিলেন শ্রুতি দাস! গায়িকা না হয়েও খালি গলায় গান গাইলেন শ্রুতি! সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই প্রতিক্রিয়া পাচ্ছেন অভিনেত্রী তাঁর গানের জন্য

অভিনেত্রী শ্রুতি দাস এই নামটা হয়তো টলিজগতে বেশ খোদাই করা একটি নাম। অভিনেত্রী ত্রিনয়নী ধারাবাহিকের হাত ধরে পদার্পণ করেন নিজের অভিনয় ক্যারিয়ারে। সেখান থেকেও পেয়েছিলেন বেশ কিছু জনপ্রিয়তা। কিন্তু তারপর এই দেশের মাটি ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনয় করার সুযোগ আসে তাঁর কাছে। মূলত সেই ধারাবাহিকের হাত ধরেই নিজের জায়গা পক্ত করেছিলেন অভিনেত্রী। আর তখন থেকে অভিনেত্রীর প্রতি বেশ একটা চাহিদা গড়ে উঠেছিল দর্শকের। কিন্তু তারপর থেকে আর কোন ধারাবাহিকে কাজ করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

সম্প্রতি জন্মাষ্টমী স্পেশাল এপিসোড দিদি নাম্বার ওয়ানে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। তাছাড়াও কালার্স বাংলার মহিষাসুরমর্দিনী স্রোতে দেবী দুর্গার এক বিশেষ রূপের মাধ্যমে দর্শকের সামনে আসবেন তিনি। বলা বাহুল্য তিনি কেবলই একজন অভিনেত্রী নন তিনি একজন মডেল, গায়িকা, নৃত্যশিল্পীও বটে। তবে অভিনেত্রী নিজের কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ। সেখানে তিনি প্রায়শই নিজের বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করে থাকেন।

তেমন একটি ভিডিও আবারও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে শোনা যাচ্ছে একদম খালি গলায় গান গাইতে। খোলা চুলে, বিনা মেকআপ-এ খালি গলায় “কেন যে তোমাকে দেখি” গানটি গাইছেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “সঙ্গীতশিল্পী না হয়েও এমন দুঃসাহসিক ঝুঁকি নেওয়ার জন্য ভুল ত্রুটি মার্জনা করে বাধিত করবেন”। কৌশিক গাঙ্গুলি পরিচালিত বিসমিল্লাহ ছবির এই গানের কথা লিখেছেন শ্রীজাত। সুর করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গানটি শ্রেয়া ঘোষাল ও সৌম্যদীপ মুর্শিদাবীর গাওয়া। আর সেই গান স্মৃতির কন্ঠে শুনে খুশির আমি যে মেতেছেন শ্রুতির অনুরাগীরা। মাত্র কয়েক ঘণ্টা আগেই অভিনেত্রী পোস্ট করেছিলেন এই ভিডিও। আর ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করছে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এই সুরেলা কন্ঠ।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।