বাংলা সিরিয়াল

‘একদম মানায়নি রোগা দুর্গা!’ অভিনেত্রী সৌমিতৃষার দেবী লুক নিয়ে কটাক্ষ একাংশ নেটিজেনদের

সামনেই দুর্গাপুজো এবং তার আগেই শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। কারণ দূর্গা পূজার কয়েকদিন আগেই মহালয়া এবং মহালয়ার পুন্য লগ্নে প্রতিটি চ্যানেলে দেখানো হয় মহিষাসুরমর্দিনীর কাহিনী। প্রতি বছরই প্রতিটি চ্যানেলের ধারাবাহিক গুলির বিভিন্ন অভিনেত্রীরা সেজে ওঠেন বিভিন্ন রূপে। এ বছরেও জি বাংলা আয়োজনে আগামী ২৫ সেপ্টেম্বর ভোর পাঁচটায় দেখা যাবে ‘সিংহবাহিনী ত্রিনয়নী’। মা দুর্গার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে। অভিনেত্রীকে এর আগের বছর আমরা দেখেছিলাম জি বাংলার পর্দায়। এছাড়াও দেবীর অন্যান্য রূপে দেখা যাবে জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের অভিনেত্রীদের।

এতদিন পর্যন্ত দেবীর কোন রূপে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা জানা যাচ্ছিল না। তবে সম্প্রতি জি বাংলার অফিসিয়াল পেজ থেকে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়। সেখানেই দেবীর বিভিন্ন রূপে বাকি অভিনেত্রীদের দেখা যায় দেখা যায়। সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষাও দেবীর ভিন্ন রূপে সেজে উঠেছেন। সৌমিতৃষাকে দেবীর দুটি ভিন্ন রূপে দেখা গিয়েছে। তবে কোন দুটিরূপে দেখা গিয়েছে তা এখনো জানা যায়নি। অভিনেত্রীর দেবীর রূপ দেখে তার ভক্তরা তো মুগ্ধ হয়ে গিয়েছে। তবে নেটিজেনদের একাংশ অভিনেত্রীর এই রূপ নিয়ে কটাক্ষ করছেন। অনেকেই দাবি একেবারেই মানায়নি সৌমিতৃষাকে বড্ড রোগা রোগা লাগছে।

চোখের মুখের এক্সপ্রেশন ভালো হলেও একদম শুকনো শুকনো লাগছে। ‘রোগা দুর্গা’ বলে অনেকেই কটাক্ষ করেছেন সৌমিতৃষা কে। আর এই দেখেই রেগে গিয়েছেন মিঠাই ভক্তরা। বর্তমানে আবারো জমজমাট মিঠাই ধারাবাহিক। মাঝে টিআরপিতে ছন্দপতন ঘটলেও শেষ কয়েক সপ্তাহ ধরে আবারো টিআরপি তালিকায় শীর্ষে জায়গা দখল করেন রাখছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।