বাংলা সিরিয়াল

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে সামনে এলো মহিষাসুরমর্দিনী তে মিঠাইয়ের লুক! বারুইপুরের স্টুডিওতে শুটিং চলছে আপকামিং মহিষাসুরমর্দিনীর, মিঠাই এবং উমা এবারে হংসিনী! সামনে এসেছে শুটিং এর কিছু দৃশ্য

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। আজ থেকে তিন সপ্তাহ পরেই মহালয়া। এ পুন্য তিথিতে স্টার জলসা জি বাংলার মতো বড় বড় প্রাইভেট চ্যানেলগুলি সম্প্রচার করেন নিজেদের স্পেশাল শো মহিষাসুরমর্দিনী। বর্তমান মুখ্যমন্ত্রী আনঅফিসিয়ালি পশ্চিমবঙ্গের পূজোর শুরু করে দিলেও বাঙালির আসল আমেজ কিন্তু শুরু হয় মহালয়ার দিন থেকে।

প্রথম বিনোদন মাধ্যম দূরদর্শনের হাত ধরে এই শো এর সূত্রপাত হয়। আর তারপর থেকেই প্রাইভেট চ্যানেলগুলি নিজেরাও এ ধরনের সম্প্রচার করতে থাকেন। দূরদর্শনে তখন দেবী দুর্গার চরিত্রের অভিনয় করতেন সংযুক্ত ব্যানার্জি। তারপর বেশ কিছুদিন দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার। কিন্তু এরপর থেকেই চলে আসে প্রাইভেট জেনেল আর সেখানেই মহালয়ার দিন ধরে অনুষ্ঠিত হয় বিশেষ শো।

প্রত্যেকটি প্রাইভেট চ্যানেল এর মধ্যেই চলে হাড্ডাহাড্ডি লড়াই যে কে কার থেকে কত ভালো অনুষ্ঠান সম্প্রচার করতে পারে। যদিও ইতিমধ্যে আমরা জানতে পেরে গেছি কোন চ্যানেলে কে দুর্গা হতে চলেছেন। স্টার জলসা দুর্গাপুরে দেখা যাবে অভিনেত্রী সোনামনি সাহাকে। আর শিব হিসেবে থাকবেন গঙ্গারাম।

আবার অন্য দিকে জি বাংলার দুর্গা হিসেবে আমরা দেখতে পাচ্ছি শুভশ্রী গাঙ্গুলীকে। কিন্তু এক্ষেত্রে কে শিব তার সে বিষয়ে কিছু জানা যায়নি। এছাড়াও অন্যান্য চরিত্রে কারা কারা অভিনয় করতে চলেছেন সে বিষয়ে কেউ অনেক কিছুই জানা হয়ে গেছে আমাদের। আর এখানেই প্রত্যেকটা অভিনেতা অভিনেত্রীর সম্পর্কে জানার পর মানুষের উত্তেজনও ছিল মিঠাইকে ঘিরে।

এরই মধ্যে সামনে আসল মিঠাইয়ের দুর্গার একটি রূপ। উমা আর মিঠাই এর হংশিনী রূপ সামনে আসলো দর্শকের। বারুইপুরে চলছে জমিয়ে এর শুটিং। তারই কিছু দৃশ্য সামনে এসেছে। বিহাইন্ড দা সিনের এসব দৃশ্য দেখে উত্তেজিত দর্শক। মিঠাইয়ের রূপ সম্পর্কে জেনে গিয়ে এবার চিন্তিত হয়ে পড়ছেন উর্মির ভক্তরা। তারা ভাবছেন যে এখনো তো দেবী দুর্গার বেশ কয়েকটি রূপ দেখানো বাকি আছে। সেখানেই হয়তো দেখানো হবে উর্মিকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।