বাংলা সিরিয়াল

ওয়েস্টার্ন পোশাকে আবারও দর্শকদের তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী সৃজলা গুহ, ইনস্টাগ্রামে আপলোড করলেন নতুন ভিডিও

একের পর এক রিল ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করেই চলেছেন অভিনেত্রীর সৃজলা গুহ। সবেমাত্র কয়েকদিন হয়েছে স্টার জলসার পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। তারপর থেকে অভিনেত্রীকে দারুন মিস করছে অভিনেত্রীর ভক্তরা। কিন্তু ভক্তদের সবসময় আপডেট দিয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে হামেশাই তাকে এখন ফটোশুটের মাধ্যমে দেখা যায়। বিভিন্ন পোজে বিভিন্ন পোশাকে ফটোশুটে ধরা দিচ্ছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ধারাবাহিকে আমরা সৃজলাকে বরাবরই শাড়ি এবং চুরিদারের লুকে দেখেছি। ইন্ডিয়ান ট্র্যাডিশন পোশাকে অভিনেত্রী সবসময় নিজেকে ফুটিয়ে তুলেছেন। কিন্তু চরিত্রের বাইরে একেবারেই অন্যরকম অভিনেত্রী। সবরকম পোশাকে সাবলীল তিনি। ওয়েস্টার্ন থেকে শুরু করে ইন্ডিয়ান সব পোশাকে অভিনেত্রীকে দেখা যায়। বেশিরভাগ সময় অভিনেত্রীকে ওয়েস্টার্ন পোশাকেই দেখা যায় যদিও।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রী আবারও একটি ওয়েস্টার্ন ড্রেসে ধরা দিয়েছেন। লাল রঙের একটি ওয়েস্টার্ন ড্রেসে অভিনেত্রীকে দারুন মোহময়ী লাগছিল। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই ওয়েস্টার্ন পোশাক পড়ে চুলে একটি ছোট বান করেছেন অভিনেত্রী এবং সেই স্টাইলে সামনের দিকে হেঁটে আসছেন। আর অভিনেত্রী এই রিল ভিডিও মুহূর্তের মধ্যেই দর্শকের মধ্যে ছড়িয়ে গিয়েছে এবং প্রত্যেকেই তার এই ভিডিও দারুন পছন্দ করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।