বাংলা সিরিয়াল

এবারে শেষের পথে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক, খারাপ খবর এবার বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার খুব জনপ্রিয় সিরিয়াল

বাংলা ধারাবাহিক জগতে এক ঝাঁক নতুন ধারাবাহিক শুরু হওয়ার পাশাপাশি শেষ হয়ে যাচ্ছে পরপর জনপ্রিয় ধারাবাহিকগুলি। যার ফলে দর্শকদের বেজায় মন খারাপ। কিন্তু নতুন ধারাবাহিক গুলি খুব তাড়াতাড়ি দর্শকের মধ্যে মিশে যাচ্ছে। যার কারণে নতুন গল্প দর্শকদের বেশ আকর্ষিত করছে। যেমন এর আগে স্টার জলসা বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়েছে। তার পরিবর্তে শুরু হয়েছে নতুন ইন্টারেস্টিং গল্প। তেমনি জি বাংলার পর্দায় খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক।

খুব তাড়াতাড়ি শেষ হতে যেতে চলেছে জি বাংলার ধারাবাহিক লালকুঠি। ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন ধারাবাহিকের লোমহর্ষ, রোমাঞ্চ প্রমো দেখে দর্শক ভেবেছিল এই ধারাবাহিক হয়তো নতুন কিছু নিয়ে আসবে। সাসপেন্স রহস্যময় গল্প গায়ে কাটা দেওয়া গল্প নিয়ে বেশ জমজমাট হবে এই ধারাবাহিক।

কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ধারাবাহিক TRP রেটিং বাকিদের দিক থেকে একদম পিছিয়ে যেতে শুরু করে। কারণ বাঙালি ধারাবাহিক প্রেমীরা বরাবরই সাংসারিক কূটকচালি, হিরো ভিলেনের মারপিট ইত্যাদি দেখতেই ভালোবাসেন। যার কারণে লালকুঠি ধারাবাহিকে টিআরপি রেটিং কখনোই ভালো হয়নি। প্রতিযোগিতা থেকে বারবারই পিছিয়ে পড়ছিল এই ধারাবাহিক। তাই জন্যই খুব তাড়াতাড়ি ধারাবাহিক বন্ধ হয়ে যেতে চলেছে।

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতার রাহুল অরুণাদায় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায় কে। যারা দর্শকমহলে বেশ পরিচিত। দুজনেই নিজেদের আগের ধারাবাহিকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তাই এবারেও দর্শক ভেবেছিল এই জুটি জি বাংলার পর্দাতেও বেশ ভালোভাবে সকলের মন জয় করে নেবে। কিন্তু সেটা আর হলো না। লালকুঠির গল্প একেবারেই পছন্দ হয়নি ধারাবাহিক প্রেমীদের তাই বন্ধ হয়ে যাচ্ছে খুব শীঘ্রই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।