বাংলা সিরিয়াল

ত্রিনয়নী ফিরছে কালিকা রূপে! গায়ের রং নিয়ে প্রচুর কটাক্ষ শোনার পরে এখন স্বয়ং মা কালী রূপে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি দাসকে

শ্রুতি দাস, টালিপাড়ায় বেশ পরিচিত নাম। চরিত্র থেকে গায়ের রং সবকিছু নিয়েই নানান কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। আবার এখন তো অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কোন পোস্ট করলে সেটা ঘিরে ও তুমুল সমালোচনার শিকার হতে হয় তাঁকে। বিশেষত অভিনেত্রী সেসব কটাক্ষের কড়া জবাব দেন বলে মানুষের কাছে তিনি একদমই ভালো নন।

দেশের মাটি ধারাবাহিকের পর তাঁকে আর কোন ধারাবাহিকে দেখতে পাওয়া যায়নি। তাই দর্শকের একাংশের বক্তব্য ছিল তিনি নিজে ধারাবাহিকে কাজ করেননি এমন নয় অভিনেত্রী শ্রুতি টলিপাড়ায় কাজ পাননি। তবে এবার মহালয়ার পুন্য তিথিতে অভিনেত্রীকে যে রূপে দেখা যাবে তা দেখে আর কেউই বলতে পারবেন না যে শ্রুতি টলিপাড়ায় কাজ পান না। মহালয়ার ভোরে কালারস বাংলা মহিষাসুরমর্দিনী তে স্বয়ং দেবী কালিকা রূপে উপস্থিত হবেন শ্রুতি দাস।

প্রসঙ্গত আমরা সকলেই জানি মহালয়ার এই দিনে মহিষাসুরমর্দিনী নামক বিশেষ অনুষ্ঠানটি নিয়ে মানুষের আগ্রহ একদম শুরু থেকেই। প্রথমে আকাশবাণীতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় মাতৃ বন্দনা শোনার পর দূরদর্শনে দেখানো হতো মহিষাসুরমর্দিনী। আর এখন প্রাইভেট চ্যানেলের দৌলতে প্রত্যেকটি চ্যানেলেই মহিষাসুরমর্দিনীকে একটি বিশেষ শো হিসেবে টাইম স্লট দেওয়া হয়ে থাকে। দুর্গার রূপে কাকে দেখা যাবে তা নিয়ে মানুষের কৌতূহল কম নয়। ইতিমধ্যেই জানা হয়ে গিয়েছে কোন কোন চ্যানেলে কোন অভিনেত্রী কোন রূপে অভিনয় করছেন। জি বাংলায় দুর্গা সাজছেন শুভশ্রী গাঙ্গুলী, স্টার জলসায় দুর্গা সাজছেন সোনামনি সাহা এবং কালার্স বাংলায় দুর্গা সাজছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর সেই বিনোদন চ্যানেলগুলোতে দেবী দুর্গার বিভিন্ন রূপের অভিনয় করছেন সেই চ্যানেলের অভিনেত্রীরাই। কালার্স বাংলার মহিষাসুরমর্দিনী শোতে দেবিকা রূপে আসবেন শ্রুতিদাস। এবার অপেক্ষা শুধু অভিনেত্রীকে দেখার দেবী কালিকা রূপে দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।