বাংলা সিরিয়াল

“কেয়ার করি না” ধারাবাহিকের কৃষ্ণেন্দু কে মনে আছে? মুখ্য থেকে পার্শ্ব চরিত্র, সিরিয়াল থেকে সিনেমা সবেতেই অনবদ্য অভিনেতা ফারহান ইমরোজি

ফারহান ইমরোজি এক সময় টেলিভিশন ইন্ডাস্ট্রি বেশ পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। এখনো “কেয়ার করি না” ধারাবাহিকের সেই মিষ্টি বাঙালি ছেলে কৃষ্ণেন্দুকে ভুলতে পারেননি দর্শক। ২০১২ সালে “কেয়ার করি না” ধারাবাহিকের হাত ধরেই আসেন অভিনয় জগতে। তারপর থেকেই তাঁর অভিনয় সাড়া ফেলে দিয়েছিল দর্শকের মনে। মনে পরছে সেই কৃষ্ণেন্দুকে? “কেয়ার করি না” ধারাবাহিকে ফারহানের বিপরীতে জুটি বেঁধেছিলেন মধুমিতা সরকার। জুহি আর কৃষ্ণেন্দুর সেই প্রেম কাহিনী তৎকালীন দর্শকদের মনে একটা বিশাল অংশের জায়গা করে রেখেছিল। ফারহানের অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়ে প্রায় সকলেই বলতেন ছেলেটা অনেক দূর যাবে।

তারপরে করেছেন একের পর এক হিট ধারাবাহিকে অভিনয়। “কানামাছি”, “কিরণমালা”, “তবু মনে রেখো” এর মত জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করে কুড়িয়েছেন প্রচুর মানুষের ভালোবাসা। প্রত্যেকটিতেই মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে মন কেড়েছেন দর্শকের। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে এনেছেন নিজের জীবনের নতুন মোড়। ধারাবাহিকে অভিনয়ের সূত্রে তাঁর কাছে প্রস্তাব আসে সিনেমাতে অভিনয় করার। “সোয়েটার”, “কে তুমি নন্দিনী” তে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শক মহলের। কিন্তু এর পরেই অভিনেত্রী প্রত্যুষা পালের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয় ফারহানের। তারপর থেকেই তিনি একেবারে গায়েব হয়ে যান ইন্ডাস্ট্রি থেকে। এতটাই উধাও হয়ে যান যে তাঁর অনুরাগীরা তাঁকে পর্দায় আর দেখতে পাননি।

কিন্তু এরপর ছোট পর্দার হাত ধরিয়ে আবার কামব্যাক করেন ফারহান। বহুদিন পর পর্দায় ফিরে আসেন পার্শ্ব চরিত্রের হাত ধরে। তাঁর অনুরাগীরা তাঁকে মুখ্য চরিত্রে দেখতে চাইলেও তিনি ফিরেছিলেন পার্শ্ব চরিত্রের সাহায্যে। “ভাগ্য লক্ষ্মী” ধারাবাহিকে নায়কের ভাইয়ের চরিত্রে দেখতে পাওয়া যায় ফারহানকে। কিন্তু মুখ্য চরিত্র হোক বা পার্শ্ব চরিত্র সবেতেই আমরা জানি ফারহান অনবদ্য অভিনেতা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।