বাংলা সিরিয়াল

দীর্ঘ দিন পর আবারো একসঙ্গে একই ফ্রেমে জবা এবং পরমের জুটি, দুজনকে একসঙ্গে দেখে আবারও মুগ্ধ হয়ে গেলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ভক্তরা

অনেক সময় আমরা ধারাবাহিক এবং সিনেমায় জুটি দের এতটাই ভালোবেসে ফেলি যে আমরা ভাবতেই থাকি যদি এই জুটি বাস্তব জীবনেও প্রেম করত তাহলে কতই না ভালো হতো। বাস্তব জীবনেও যদি এরা জুটি হিসেবে ধরা দিত তাহলে কত না সুন্দর হতো। মাঝে মাঝে ধারাবাহিকের ওই জুটিদের আমরা এতটাই ভালোবেসে আপন করেনি যে যখন সেই নায়ক অথবা নায়িকা অন্য ধারাবাহিকে অন্য কারো সঙ্গে জুটি বাঁধেন তখন সেটা দেখতে আমাদের একটু অসুবিধাই হয়। আমরা সহজে সেই জুটিকে মেনে নিতে পারি না। বাস্তবে এমন খুব কমই হয় যারা ধারাবাহিক থেকে জুটি বাঁধার পর বাস্তব জীবনেও সম্পর্কের এগিয়েছে। যেমনই চলচ্চিত্রে সেরা জুটি বলতে এখনো উত্তম সুচিত্রার নামই প্রথমে মাথায় আসে আমাদের। কিন্তু বাস্তবে উত্তম কুমার তো অন্য কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন। কিন্তু তবুও উত্তম কুমারের নাম উঠে আসলে প্রথমে আমাদের মাথায় সুচিত্রা দেবীর নামই আসে।

সেরকমই ধারাবাহিক জগতের একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কে আপন কে পর’। দীর্ঘ চার বছর ধরে এই ধারাবাহিক চলেছিল টেলিভিশনের পর্দায়। ধারাবাহিকের জুটি হিসেবে আমরা দেখেছিলাম পরম এবং জবার জুটিকে। দর্শকমহলে এই জুটি দারুণ জনপ্রিয় ছিল। সকলেই এই জুটিকে খুব ভালোবাসতো।

ধারাবাহিকে পরমের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং জবার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী পল্লবী শর্মা। বর্তমানে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অভিনেতা বিশ্বজিৎকে দেখা যাচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তে অভিনয় করতে। কিন্তু অভিনেত্রী পল্লবী শর্মা কে ধারাবাহিক জগতে তারপর থেকে এখনো দেখা যায়নি। কিন্তু সম্প্রতি কিছুদিন আগেই পরম এবং জবার জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। জবার ভাসুরের বিয়েতে একসঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন দুজন। রিয়েল লাইফের ভাসুর নয়। রিল লাইফের ভাসুর অর্থাৎ কে আপন কে পর ধারাবাহিকের জবার ভাসুর অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তীর বিয়েতে একসঙ্গে দেখা গিয়েছে তাদের।

গত ১৫ ই আগস্ট অভিনেতা টলিউডের সহপরিচালিকা রিনিকা সাহার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। আর তার বিয়েতে উপস্থিত ছিলেন জবা এবং পরম। এছাড়া উপস্থিত ছিল টলিপাড়ার আরো অনেক অভিনেতা অভিনেত্রীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।