বাংলা সিরিয়াল

চোখে মুখের অসাধারণ এক্সপ্রেশন! টলিউডের কোনো নায়িকার চেয়ে কম নয় সৌমিত্রিশা, ভাইরাল সৌমিতৃষার রিল ভিডিও

অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, বর্তমানে সকলের কাছেই মিঠাই নামে পরিচিত তিনি। মিঠাই ধারাবাহিকের হাত ধরে
বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। এর আগেও বহু ধারাবাহিককে অভিনয় করলে ও জি বাংলার মিঠাই ধারাবাহিক কে অভিনয় করার পর থেকে তার ভক্ত সংখ্যা রাতারাতি বেড়ে গিয়েছে। বর্তমানে সকলেই এখন মিঠাই বলতে অজ্ঞান। বাংলার সেরা ধারাবাহিক এর শিরোপা এখন মিঠাইয়ের মাথায়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা। মাঝেমধ্যে তাকে বিভিন্ন রিল ভিডিও, ছবি ইত্যাদি পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি জি বাংলা অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের তরফ থেকে সেরকমই সৌমিতৃষার রিল ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে অভিনেত্রীকে মিঠাই এর সাজেই দেখা গিয়েছে। গোলাপি রঙের শাড়ি সাদা ব্লাউজ খোলা চুলে হালকা মেকাপ এ সৌমিতৃষা অসম্ভব সুন্দরী হয়ে উঠেছিলেন। শাড়ির সঙ্গে মানানসই গয়নাও পড়েছিলেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গানে একটি চেয়ারের উপর বসে রিল ভিডিওটি বানাতে দেখা গেছে সৌমিতৃষা কে। অভিনেত্রীর চোখ মুখের এক্সপ্রেশন এতটাই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন যে অভিনেত্রীকে দেখে প্রত্যেকের মুগ্ধ হয়েছেন।

অভিনেত্রীর এই ভিডিওটিতে মোট ৩৩ হাজার মানুষ লাইক করেছেন এবং অসংখ্য মানুষ কমেন্ট করেছেন। কমেন্ট বক্সে সৌমিতৃষার জন্য ভালোবাসা জানিয়েছেন অনেক অনেক নেটিজেনরা। এখন প্রত্যেকেই অভিনেত্রীকে খুব ভালোবাসেন বাংলার ধারাবাহিকের সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নিয়েছিল সৌমিতৃষা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।