বাংলা সিরিয়াল

গাঁটছড়া এখন অতীত, TRP-র পাঁচ তলায় মিঠাই আর গৌরী এলো! গাটছড়াকে ছাপিয়ে যাচ্ছে বাকি সব ধারাবাহিক, তবে কি তলিয়ে যাবে গাঁটছড়া? চলুন দেখে নেওয়া যাক এ সপ্তাহের টিআরপি লিস্ট

সপ্তাহের এই একটা দিন সিরিয়াল প্রেমীদের মনে বেশ একটা টান টান উত্তেজনা কাজ করে।। কোন ধারাবাহিক এগিয়ে থাকবে আর কোন ধারাবাহিক পিছিয়ে যাবে এই নিয়ে দর্শকদের মধ্যেই দলাদলি তৈরি হয়ে যায়। প্রত্যেকটি ধারাবাহিকের দর্শক এক একটি দল। আর সেই নিয়েই তাদের মধ্যে চলে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও এ সপ্তাহতেও টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করেছে “মিঠাই”। বলা বাহুল্য ৫৪ বার বঙ্গ সেরা প্রমাণিত হয়েছে এই ধারাবাহিক। কিন্তু অন্যদিকে হানিমুন পর্ব দেখানোর পরেও পিছিয়ে যাচ্ছে গাঁটছড়া। টিআরপি লিস্টের প্রথম তিনি নেই এই ধারাবাহিক। সে জায়গায় দ্বিতীয় স্থান অধিকারী হল নবাগত ধারাবাহিক “গৌরী এলো”।

চলুন দেখে নেওয়া যাক এ সপ্তাহের টিআরপি-র প্রথম পাঁচ ধারাবাহিক : প্রথম – মিঠাই (৮.৩), দ্বিতীয় – গৌরী এলো (৭.৯), তৃতীয় – আলতা ফড়িং (৭.৫), চতুর্থ – গাঁটছড়া (৭.৪), এবং পঞ্চম – লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)।

এই হল সেরা ৫ এর লিস্ট। এবার চলুন দেখে নেওয়া যাক বাকি ধারাবাহিকের টিআরপি : ধূলোকণা – ৬.৭, মন ফাগুন, অনুরাগের ছোঁয়া – ৬.৩, এই পথ যদি না শেষ হয় – ৫.৬, এক্কা দোক্কা – ৫.৩, সাহেবের চিঠি – ৫.১।

এবার চলুন দেখে নেই রিয়েলিটি শো গুলির টিয়ারপি লিস্ট : নন ফিকশন রিয়েলিটি শো গুলির মধ্যে প্রথম হয়েছে দিদি নং ১ পেয়েছে ৫.৯। দ্বিতীয় – সারেগামাপা ৬.০।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।