বাংলা সিরিয়াল

এটা কি ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফি? এত বড় টেলি লেন্স দিয়ে কাছে থাকা মাধবীলতার ছবি তুলছে সবুজ! প্রোমো হাসির রোল নেট মিডিয়ায়

স্টার জলসা শুরু হয়েছে নতুন সিরিয়াল মাধবীলতা। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia)। তার বিপরীতে আছেন সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee)। পর্দায় তার নাম হয়েছে সবুজ। এই শোটির প্রযোজনা করছে ব্লুজ (Blues)। এই সিরিয়ালের প্রথম এপিসোড ইতিমধ্যেই সম্প্রচারিত হয়ে গেছে। তা দেখে অনেকেই কটাক্ষ করেছেন।

আমরা রাস্তাঘাটে চলতে গিয়ে প্রায়ই দেখি বড় বড় গাছ কাটা হচ্ছে। এখনকার জঙ্গল সাফ করে বসতি নিবাস গড়ে তোলা হচ্ছে। আমাদের কাছে এটা স্বাভাবিক মনে হলেও যারা এই পরিবেশকে ভালোবাসে তাদের কাছে কিন্তু এইটা স্বাভাবিক নয়। এমন একটি পরিবেশপ্রেমী মেয়ে হলেন মাধবীলতা।

এই মাধবীলতা সিরিয়ালে দেখানো হচ্ছে পাহাড়, জঙ্গলে ঘেরা একটা পার্বত্য গ্রামের নাম জংলাহাটা গ্রাম। আর এত সুন্দর গ্রামে শহর ছেড়ে একটু মনে হয় মাঝে মাঝে ছুটি কাটিয়ে আসি। মাধবীলতার সিরিয়ালের প্রেক্ষাপট ও ঠিক এইরকম। গ্রাম্য পাহাড়ি মেয়ের পরিবেশ বাঁচানোর লড়াই এর গল্প তুলে ধরা হবে এই সিরিয়ালের মাধ্যমে। কাঠ পাচারকারীদের সঙ্গে কীভাবে মাধবীলতা লড়াই চালিয়ে যাবে তা দেখানো হবে এই গল্পে।

তবে এই সিরিয়ালের প্রথম অংশ দেখে অনেককে সমালোচনা করেছে। সোশ্যাল মিডিয়াতে এই সিরিয়ালের একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে জংলাহাট গ্রামের এক উৎসবে ঢোল বাজিয়ে নাচ করছে মাধবীলতা। আর সেখানে উপস্থিত এই সিরিয়ালের নায়ক সবুজ। সবুজের মুখ দেখে মনে হচ্ছে যে তিনি মাধবীলতার নাচের ছন্দে মুগ্ধ হয়েছেন। আর এই ঘটনাটিকে তিনি তার ক্যামেরা বন্দী করতে চাইছেন।

এই দৃশ্যটি দেখে একজন কমেন্ট বক্সে সমালোচনা করে লিখেছেন এত বড় টেলি লেন্স দিয়ে এত কাছে থাকা বস্তুর ছবি কে তোলে? এই সিরিয়ালের তোলা ফটোগ্রাফির সঙ্গে তুলনা করা হলো ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফির সঙ্গে। এটা নিয়েই হাসাহাসি শুরু হয় মিডিয়াবাসীদের মধ্যে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।