বাংলা সিরিয়াল

‘রিপিট টেলিকাস্টের জন্য টিআরপি কমছে ‘সাহেবের চিঠি’র! স্টার জলসার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অনুগামীদের

এই মুহূর্তে একাধিক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। তার মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সাহেবের চিঠি’। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা প্রতীক সেনকে। প্রথম থেকেই ধারাবাহিকটির বিষয়বস্তু নিয়ে তুমুল উত্তেজনা ছিল অনুগামীদের মধ্যে।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এই নতুন জুটিকে টিভির পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারা। পাশাপাশি ধারাবাহিকের বিষয়বস্তু বেশ নতুনত্ব বজায় রাখতে সক্ষম হয়েছে এমনটাই মনে করছিলেন তারা। তবে এবার ধারাবাহিকের টিআরপি রেটিং তালিকা প্রকাশিত হতেই বেশ হতাশ হতে হলো সাহেবের চিঠি ধারাবাহিকের অনুগামীদের। কারণ প্রত্যাশার থেকেও বেশ খানিকটা কম জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি এমনটাই মনে করছেন অনুগামীরা।

তবে কারণ হিসেবে ধারাবাহিকের গল্প কিংবা অভিনয়কে দায়ী করেননি তারা বরং কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট এর জন্য অনেক ক্ষেত্রেই দর্শকরা তা দেখছেন না। ফলস্বরূপ ধারাবাহিকের টিআরপি রেটিং ক্রমাগত কমছে। তবে এখনই হাল ছাড়তে রাজি নন এই ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন হয়তো সময় দিলে সময়ের সাথে জনপ্রিয়তা ক্রমবর্ধমান হবে স্টার জলসা ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।