বাংলা সিরিয়াল

মা দূর্গা নাকি সুপারম‍্যান? জি বাংলার মহালয়ার প্রোমো দেখে ‘RRR’ এর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন দর্শকরা

শরৎকাল এলেই আকাশে পেঁজা পেঁজা তুলোর মেঘের ঘনঘটা লক্ষ্য করা যায়। যা আমাদেরকে মায়ের আগমন বার্তা দেয়। আর কিছুদিনের মধ্যেই মা দুর্গা হিমালয় পর্বত থেকে আসবেন এই মর্ত্যে। তবে মা দুর্গা একা নন সাথে থাকবে তার চার ছেলে মেয়ে। পিতৃপক্ষের অবসান এবং দেবিপক্ষের সূচনা কালে সকালবেলায় অনুষ্ঠিত হয় মহালয়া। প্রতিটি টিভি চ্যানেল নিজেদের মত করে মহালয়ার অনুষ্ঠান উপস্থাপিত করেন। মহালয়ার দিন ভোর পাঁচটা হলেই বিভিন্ন টিভি চ্যানেলগুলোতে সম্প্রচারিত হয় মহালয়ার অনুষ্ঠান। কোন চ‍্যানেলে কে দূর্গা সাজবে তা নিয়ে চলে এক মাস আগে থেকে দর্শকদের মধ্যে নানা জল্পনা। গত বারের মতো এ বারেও জি বাংলা তে দেবী দূর্গা রূপে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়কে (Subhashree Ganguly)। প্রকাশ‍্যে এসেছে জি বাংলার প্রথম প্রোমো।

প্রমোতে এখনো পর্যন্ত শুধুমাত্র মহিষাসুরমর্দিনী রূপে শুভশ্রীর লুকটাই দেখা যাচ্ছে। এই মহালয়ার অনুষ্ঠানে মা দুর্গাকে সজ্জিত হতে দেখা গেছে লাল হলুদ রঙের শাড়ি সাথে গয়না পড়ে । তবে প্রোমো দেখে খুব একটা সন্তুষ্ট নন নেটনাগরিকদের একাংশ। এই প্রোমোর সঙ্গে বিশেষ করে সিংহ নিয়ে মা দূর্গা অর্থাৎ শুভশ্রীর এন্ট্রির সঙ্গে তেলুগু ছবি ‘আরআরআর’ এর মিল ধরা পড়েছে!

তবে জি বাংলার মহালয়ার প্রমো দেখে একজন প্রশ্ন করেছেন যে আঁচলটা যেভাবে পিঠের উপরে ছড়ানো তা দেখে মা দূর্গার থেকে সুপারম‍্যান বেশি মনে হচ্ছে। আর একজন লিখেছেন দেবী দূর্গার বাহন হিসাবে তো সবসময় আমরা একটি সিংহকেই দেখে থাকি। এখানে একাধিক সিংহকে দেখা যাচ্ছে ?

তবে অনেক দর্শকরাই শুভশ্রী কে মা দুর্গার রূপে দেখে খুশি হয়েছেন। তারা শুধু এই বছর নয় আগামী কয়েক বছর শুভশ্রীকে এই মা দুর্গার রূপে দেখতে চান। মাঝে সোনা গেছিল মিঠাই অর্থাৎ সৌমিতৃষ্ণা কুন্ডুকে মহালয়ার মা দুর্গার রূপে দেখা যাবে। কিন্তু শুভশ্রী মা দুর্গা হওয়ায় সেই আশা ভেঙে যায় সৌমিতৃষ্ণার ফ্যানদের মনে। তবে দেবী পার্বতী রূপেও সৌমিতৃষাকে নয়, বরং দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে। মহালয়ার অনুষ্ঠানে আর কোন কোন অভিনেত্রীদের দেখা যাবে তা এখনো জানা যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।