বাংলা সিরিয়াল

প্রথমবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হচ্ছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ আপনাদের সকলের প্রিয় মিঠাই

TRP তালিকায় মিঠাই ধারাবাহিকের যেমনই ফলাফল হোক না কেন দর্শকের কাছে এখন তাদের প্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের হাত ধরে যার জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। বিভিন্ন জায়গায় ছড়িয়ে রয়েছে তার ভক্ত। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে মাতামাতি দেখা যায়। আর এবার মিঠাই ভক্তদের জন্যই রইল অসাধারণ একটি খবর। যা শুনে প্রত্যেকে ভীষণ খুশি হয়েছেন।

সম্প্রতি সকলের সামনে এসেছে জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর সানডে ধামাকা নতুন প্রমো ভিডিও। সেখানেই দেখা গিয়েছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছে মিঠাই ধারাবাহিকের পরিবার। ধারাবাহিক শুরুর সময় থেকে এখনো পর্যন্ত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা যায়নি মিঠাই পরিবারকে। তাই প্রথমবারের জন্য দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে প্রত্যেকেই ভীষণ খুশি। এর আগে দিদি নাম্বার ওয়ান নিয়ে দারুণ সমালোচনা হয়েছিল। কেন মিঠাইয়ের কোন সদস্যকেই এর আগে এই মঞ্চে দেখা যায়নি। সৌমিতৃষা কেও এই মঞ্চে প্রথমবারই ডাকা হয়েছে যেখানে অভিনেত্রীর এত জনপ্রিয়তা সেখানে অভিনেত্রীকে কেন ডাকা হয়নি তা নিয়ে উঠেছিল প্রশ্ন। যার কারণে সমালোচনার শিকার হতে হয়েছে।

অবশেষে সকলের সব অভিযোগ মুছে গেল। আগামী রবিবার কোজাগরি লক্ষ্মীপূজোর দিন দিদি নাম্বার ওয়ান মঞ্চে হাজির হবে সৌমিতৃষা কুন্ডু এবং মিঠাই পরিবার। তাই আগামী রবিবার জি বাংলার পর্যায় রাত আটটায় চোখ রাখতে হবে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সকলের প্রিয় মিঠাইকে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।