বাংলা সিরিয়াল

কিয়ারার ষড়যন্ত্র এবং দ্যুতির প্রতি দুর্বলতার কারনে কি তবে ভেঙে যাবে ঋদ্ধি এবং ঘড়ির সম্পর্ক? দেখতে থাকুন গাঁটছড়া ধারাবাহিকের টানটান উত্তেজনা পর্ব

সবে মাত্র কিছুদিন আগেই মান অভিমান ভুল বোঝাবুঝির পর্ব মিটে ছিল খড়ি ঋদ্ধির মধ্যে। দুজনে আবারও কাছাকাছি আসছিল। ভালবাসতে শুরু করেছিল একে অপরকে। কিন্তু এইসবের মাঝে ঘটে গেল আরেক বিপত্তি। আবারও ভুল বোঝাবুঝি তৈরি হল দুজনের মাঝে। আর এবার খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে ভুল বোঝাবুঝির কারণ হয়ে দাঁড়িয়েছে দ্যুতি। এর আগে খড়ির মনে সন্দেহের বীজ পুঁতে দিয়েছিল কিয়ারা। যে খড়ির বড়দি ছিল ঋদ্ধিমানের প্রথম পছন্দ। তাই প্রথম ভালোবাসা কে ভুলে যাওয়া এত সহজ নয়। কিন্তু খুবই তাও ঋদ্ধিমানের উপর ভরসা রাখছিল বিশ্বাস করছিল। কিন্তু এর পরে শুরু হয় আসল ভুল বোঝাবুঝি।

খড়ির মনে সন্ধের ডানা বাঁধতে শুরু করে। কারণ ঋদ্ধিমান মাঝেমধ্যেই দ্যুতি কে নিয়ে এদিক-ওদিক বেরিয়ে যাচ্ছে। তাও আবার খড়িকে মিথ্যে কথা বলে। আর এটাই খড়ি কে অবাক করে দেয় এতে করে এই খড়ির মনে আরও বেশি করে সন্দেহ জেগে ওঠে। তাই খড়ি নিজের মনের সন্দেহ দূর করতে ঋদ্ধিমান কে সরাসরি এই প্রশ্ন করে কিন্তু ঋদ্ধি প্রশ্নের উত্তর এড়িয়ে যায়।

কিন্তু এদিকে ঋদ্ধিমান যে নিজের বউকে উপহার দেওয়ার জন্য দ্যুতি এবং তার বাপের বাড়ির সকলে সঙ্গে প্ল্যান করছে সেটা বুঝতে পারিনা খড়ি। এদিকে ঋদ্ধিমান খড়ি কে বাড়ি থেকে চলে যেতে বলে। আর একে খুব কষ্ট পায় খড়ি। এবার দেখার অপেক্ষায় আগামী দিনে কি হতে চলেছে। দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি কি করে মেটে সেটাই দেখার হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।