বাংলা সিরিয়াল

‘মিঠাইয়ের ছবি এডিট করে আদৃতকে জুড়ে দেওয়া হয়েছে! মিঠাইয়ের কমেন্ট‌ও হয়েছে ডিলিট!’ ভক্তদের কান্ড দেখে রেগে গেলেন মিঠাই রানী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। বিগত দেড় বছরের বেশি সময় ধরে ৫৬ বার বঙ্গসেরা হয়েছে মিঠাই ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিকের জন্য ছোট থেকে বড় সকলেই তাকে ভালবাসে। প্রচুর মানুষ তাকে ফলো করেন, সোশ্যাল মিডিয়া জুড়ে তার প্রচুর ফ্যান ফলোয়ার্স।

তারা সর্বক্ষণ সৌমিতৃষার আপডেট পাওয়ার জন্য মুখিয়ে থাকেন আর সৌমিতৃষাও তার ভক্তদের না খুশ করেন না। তিনি সর্বক্ষণ তার বিভিন্ন আপডেট সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন, তিনি কখন কোথায় যাচ্ছেন কখন বন্ধুদের সাথে হৈ হুল্লোড় করছেন সবটাই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সম্প্রতি অভিনেত্রী তার দুই বন্ধু সায়ক চক্রবর্তী ও রিয়াজ লস্করের সাথে দুটি ছবি আপলোড করেছিলেন এই পুজোয়। দুটি ছবিতে দেখা যাচ্ছিল একটি ছবি তিনি সায়ক চক্রবর্তীর সাথে তুলেছেন, অপর ছবিটি তিনি তুলেছেন রিয়াজ লস্করের সাথে। বেনারসি আর সোনার গয়না পরে খুব সুন্দর করে সেজে এই দুটি ছবি তুলেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছিল সায়ক চক্রবর্তী পড়েছিলেন প্রিন্টেড গলা বন্ধ অন্যদিকে রিয়াজ লস্কর পরে ছিলেন হলুদ রঙের পাঞ্জাবি। এখন মিঠাই রানীর সেই ছবি এডিট করে ভক্তরা, নায়কের মুখের উপর বসিয়ে দিয়েছেন আদৃত রায়ের মুখ। যা দেখে রীতিমতো রেগে গিয়েছেন সৌমিতৃষা।

এডিট করা ছবিতে দেখা যাচ্ছে যে সায়ক চক্রবর্তীর সাথে মিঠাইয়ের ছবিতেই সায়কের মুখ এডিট করে আদৃতের মুখ দেওয়া হয়েছে এবং পাঞ্জাবিটা এডিট করে হলুদ করে দেওয়া হয়েছে। এই ছবি দেখে সৌমিতৃষা সেই গ্রুপটার নাম ট্যাগ করে বলেছেন, “তোমাদের এমনটা করা উচিত হয়নি আর কখনো এমন করো না।” এখানেই থেমে না থেকে সৌমিতৃষা আরো বলেছেন যে, “তোমাদের বলা সত্ত্বেও তোমরা আমার কমেন্টটাই ডিলিট করে দিলে। এইটাই যদি তোমাদের ব্যবহার হয় তাহলে একজন ভক্ত হওয়ার কি মানে?”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।