বাংলা সিরিয়াল

বাদ পড়তে চলেছেন মিঠাই সিরিয়ালের এই পুরুষ সদস্য উদয় প্রতাপ? তবে কী মিঠাই থেকে বিদায় আসন্ন ?

টিআরপি চার্টে ক্রমাগতই পিছিয়ে পড়ছে মিঠাই। গত দুই সপ্তাহ ধরে ঠাঁই হচ্ছে না প্রথম পাঁচের তালিকাতেও। এমনকি দিন কয়েক আগেই একসময়ের বেঙ্গল টপার এই ধারাবাহিক বন্ধের কথা প্রকাশ্যে এলেও দর্শকের প্রবল আগ্রহের কারণে বন্ধের বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সিরিয়ালটির নির্মাতারা।

তুমুল জনপ্রিয় এই ধারাবাহিকটিকে কেন্দ্র করে দর্শকদের এখন একটাই প্রার্থনা কোনভাবেই যেন বন্ধ না করা হয় এই সিরিয়াল। যদিও ইতিমধ্যে নিন্দুকেরা জনপ্রিয় এই ধারাবাহিকটি বন্ধের বিষয়ে নিত্যদিনই নতুন নতুন যুক্তি সাজাতে শুরু করেছে। তবে, এর মাঝেই ‘মিঠাই’প্রেমীদের জন্য আরোও এক খবর প্রকাশ্যে এল।

বেশ কিছুদিন হল ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র তোর্ষার স্বামী সোমের দেখা নেই। বর্তমানে ‘পিলু’ ধারাবাহিকের ‘মল্লার’ চরিত্রে ধ্রুবর অভিনয় রীতিমতো নজর কাড়লেও সোমের অনুপস্থিতি ব্যাপকভাবে প্রভাব ফেলেছে মোদক বাড়িতে। শুধু তাই নয়, মিঠাইতে সোম আবার কবে হাজির হবে সেই নিয়ে এখনও পর্যন্ত কোন সদুত্তর দিতে পারেননি ধ্রুব। এর পাশাপাশি অফিসার রুদ্র আবার দেখা দিচ্ছেন পিলু সিরিয়ালে। তাই বেশ কয়েকদিন ধরেই রুদ্র আর নিপার প্রেমকাহিনীতে রীতিমতো ভাঁটা পড়েছে।

এদিকে আবার খুব শিগগিরই পর্দায় আসতে চলেছে জবা অর্থাৎ পল্লবী শর্মা অভিনীত ধারাবাহিক নিম ফুলের মধু। সঙ্গে রয়েছেন অভিনেতা রুবেলও। জি বাংলায় সিরিয়ালের প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই মিঠাইয়ের রাতুল অর্থাৎ অভিনেতা উদয় প্রতাপ সিংকে নজর করেছেন নেটিজেনরা। ফলে, মোদক পরিবারের জামাই এবার নতুন ধারাবাহিকে আসছে একথা স্পষ্ট হয়ে গিয়েছে। ফলে, মিঠাই ভক্তদের মনে একটাই প্রশ্ন বারবার ঘোরাফেরা করছে, তবে কী এবার উদয় প্রতাপেরও মিঠাই থেকে বিদায় আসন্ন ?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।