টলিউড

এই বয়সেও ফাটাফাটি ভাসান নাচ রঞ্জিত মল্লিকের, সাক্ষী থাকল নাতি কবীর! দেবীবরণ শেষে সিঁদুরখেলায় মাতলেন কোয়েল, ছেলে কবীর ও স্বামী নিসপাল কে নিয়ে কোয়েলের সিঁদুর খেলা

বেজে গিয়েছে এবারের দুর্গাপুজোর বিসর্জনের বাজনা৷ ছেলে-মেয়েদের নিয়ে বাপের বাড়ি থেকে কৈলাসে পাড়ি উমার। আনন্দে উচ্ছ্বাসের মাঝেই মিশেছে বিষণ্ণতার সুর৷ মণ্ডপে মণ্ডপে দেবী-বরণের পাশাপাশি চলছে সিঁদুর খেলা। এরপর মা-কে বিদায় জানানোর পালা। প্রতিমা নিরঞ্জনের পর কোলাকুলি, শুভেচ্ছা বিনিময়, মিষ্টিমুখ ৷ বাঙালির চিরাচরিত রীতি। হাসি মুখে মাকে বিদায় জানিয়ে আরও একটা বছরের অপেক্ষা৷ এখন শুধু দু’চোখ ভরে মাকে দেখে নেওয়া আর ঢাকের তালে মনে মনে বলা, আসছে বছর আবার এসো মা৷

একই সুর মল্লিক বাড়িতেও। ঢাকের বাদ্যি, সিঁদুরখেলায় পাতলেন মল্লিক বাড়ি পরিবারের সদস্যরা৷ প্রতিবারের মতো এবারও পারিবারিক রীতি-নীতি মেনে হাসিমুখেই দেবী দুর্গাকে বিদায় জানালেন তাঁরা৷ এদিন পরিবারের সকলের সঙ্গে সিঁদুরখেলায় মাতলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বিসর্জনের আগে ঢাকের তালে নাচতে দেখা গেল রঞ্জিত মল্লিককেও। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাল মিলিয়ে পা মেলালেন অভিনেতাও।

এদিন সুপারস্টার কোয়েল মল্লিক বলেন, “গত দু’বছর যা চলেছে তারপর একটাই কথা বলব যে সবাই যেন সুস্থ থাকে। মায়ের কাছে এটাই প্রার্থনা সবাই যেন সুস্থ থাকে, আনন্দে থাকে। আমাদের বাড়িতে একটা নিজস্ব নাচের কায়দা রয়েছে। দাদারা সেটাই ভাসান নাচ করে।”

টলিউডের সকলের প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। যেমন মিষ্টি হাসি তেমন দুর্দান্ত তার অভিনয়। তাকে ভালবাসেন হাজার হাজার নেটিজেনরা। অসংখ্য ভক্ত রয়েছে তার সোশ্যাল মিডিয়াতে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় করে মাঝেমধ্যে বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি শেয়ার করতে থাকে নিজের ভক্তদের উদ্দেশ্যে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।