টলিউড

দুর্দান্ত ঢাক বাজাতে পারেন সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী! অভিনেত্রী কে দেখা গেলো দূর্গা পুজোয় ঢাক বাজাতে, ভাইরাল হলো শুভশ্রীর শাড়ি পরে ঢাক বাজানোর ভিডিও

আমজনতা থেকে শুরু করে সেলিব্রেটিরা উৎসবের আমেজে মেতে উঠছেন সবাই। ব্যতিক্রম নন রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলীও। মাতৃ আরাধনায় নিজেকে নিয়োজিত করতে তৎপর অভিনেত্রী। গত দুবছর করোনার কারণে যে উৎসবে ভাঁটা পড়েছিল, আজ সেই শারদ উৎসবকে ঘিরে খুশীর আমেজ ছড়িয়ে পড়েছে সকলের ঘরে ঘরে। তাই, পরিবারের সকলকে নিয়ে এবছরের পুজোর উৎসবকে ঘিরে কোন রকম খামতি রাখতে চাইছেন না অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রীর কথায়, ‘এবছর পুজো আমার কাছে খুবই স্পেশাল।’ আর বাইশের দুর্গাপুজো শুভশ্রীর কাছে স্পেশাল হওয়ার মূল কারণটাই হল ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শুভশ্রীর নতুন ছবি ‘বৌদি ক্যান্টিন’। নতুন ছবিকে ঘিরে যথেষ্ট আশাবাদী অভিনেত্রী শুভশ্রী।

প্রত্যেক বারের মত এবারেও দর্শকের প্রাণভরা ভালবাসা পাবেন বলেই আশাবাদী। নতুন ছবিকে ঘিরে উন্মাদনা যেমন রয়েছে ঠিক তেমনই পুত্র ইউভানকে সঙ্গে নিয়ে পুজো কাটানোর বিষয়েও রাজ ঘরণী উচ্ছ্বসিত। নায়িকার সাফ জবাব, “বাড়ির সকলের সঙ্গেই সেলিব্রেট করব। বাড়িতে বসে খাওয়া-দাওয়া আড্ডা, গান বাজনা এসব চলবে।” ছেলে ইউভানকে নিয়ে এইবছর ঠাকুর দেখতে যাওয়ার প্ল্যানও রয়েছে শুভশ্রীর। ইউভানের এই বছরের পুজোতেও ঢাক বাজানোর বিষয়টি নিয়ে মেতে আছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

সুপারস্টার শুভশ্রীর এর আগেও আমরা অনেক প্রতিভার সন্ধান পেয়েছি। কিন্তু এবার দূর্গা পুজোয় তার আরো এক দুর্দান্ত ট্যালেন্ট এর সন্ধান পেলাম আমরা। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে দেখা গেলো স্বামী রাজ চক্রবর্তীর সাথে দূর্গা পুজো মণ্ডপে ঢাক বাজাতে। তাকে ঢাক বাজাতে দেখে আপ্লুত অভিনেত্রীর অনুগামীরা। তারাই সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে কমেন্টে লিখেছেন যে সত্যিই দারুন ঢাক বাজাতে পারেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।