বাংলা সিরিয়াল

পুজোর অনুষ্ঠানে গান গেয়ে বিপদের মুখে পড়লেন জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে, নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী

বর্তমানে টেলিভিশন জগতের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন সুস্মিতা দে। এখনো পর্যন্ত তিনি টেলিভিশনের পর্দায় যে কটি কাজ করেছেন সব কটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রথমবার আমার সুস্মিতাকে দেখেছিলাম সেই বাংলার পর্দায় অপরাজিতা অপু ধারাবাহিকে অপুর চরিত্রে অভিনয় করতে।সেই ধারাবাহিকে কে অভিনয় করে অভিনেত্রী দারুন জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এর পরেই ধারাবাহিক শেষ হতে না হতে স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকে সুযোগ পেয়েছিলেন। বৌমা এক ঘর ধারাবাহিক আমরা তাকে আবারো কেন্দ্রীয় চরিত্রে দেখতে পাই। তবে সেই ধারাবাহিক দর্শক মহলে জনপ্রিয়তা ফেলতে পারেনি। যার কারণে তিন মাসের মাথাতেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক।

সুস্মিতার শেষ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে দর্শকেরা তাকে ভীষণভাবে মিস করছেন। সুস্মিতার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে আবার সুস্মিতাকে তারা টেলিভিশনের পর্দায় দেখতে পাবে তার জন্য। তবে আবারো দর্শকদের সামনে এলেন সুস্মিতা। না অভিনেত্রী কে নতুন কোন ধারাবাহিকে দেখা যায়নি। অন্য রূপে অন্যভাবে দেখা গিয়েছে সুস্মিতাকে।

বর্তমানে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মাঝামাঝি বিভিন্ন পাড়ার ফাংশন, অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দেখা যায়। সেরকম একটি ফাংশনে গিয়েছিলেন সুস্মিতা। সেখানে গিয়েই সকলকে গান গেয়ে শোনান তিনি। জনপ্রিয় হিন্দি গান দিল মে বাজি গিটার গান গেয়ে সকলকে মুগ্ধ করেছেন সুস্মিতা। আপনাদের মধ্যে অনেকেই হয়তো জানেন সুস্মিতা ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি গানটাও ভালোই করেন। তা সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলে সেটার প্রমাণ পাওয়া যায়।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়া পোস্ট করা মাত্রই কিছু নেটিজেন কটাক্ষ করেছেন সুস্মিতা কে নিয়ে। কারণ গানের মাঝে সুস্মিতার বেশ কিছু জায়গায় তাল সুর কেটে গিয়েছে যার কারনে তাকে সমালোচনা শিকার হতে হয়েছে একাংশ নেটিজেনদের। অনেকেই কমেন্ট বক্সে কমেন্ট করেছেন বাংলায় কি ভাল গায়ক গায়িকার অভাব পড়ল? আবার অনেকের দাবি কত ছেলে মেয়ে এর থেকে ভালো ভালো গান গাইতে পারে কত সুন্দর গান গায় তারা, এদের পেছনে পয়সা খরচ না করে তাদেরকে তো নিয়ে এসে অনুষ্ঠানে গান করানো যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।