বাংলা সিরিয়াল

জ্বরে কাবু হয়েছিলেন সৌমিতৃষা কুন্ডু, মারাত্মক দুর্বল শরীর! ফের অসুস্থ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, একের পর এক বিপদ লেগেই রয়েছে অভিনেত্রী জীবনে

সময়টা মোটেই ভালো যাচ্ছে না সকলের প্রিয় মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর। একের পর এক বিপদ লেগেই রয়েছে। এইতো কদিন আগেই কানের যন্ত্রণা থেকে মুক্তি পেলেন তিনি। কান কেটে রক্তারক্তি অবস্থা হয়েছিল কিছুদিন আগে। নিজের অসাবধানতার জন্যই মাঝেমধ্যে পড়ে গিয়ে থাকেন সে কথা কারোরই অজানা নয়। তবে এবারে জ্বর এ পড়েছেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছেন সৌমিতৃষা। যার কারণে বেশ দুর্বল শরীর। কোন মতেই জ্বর কমছে না। এ ব্যাপারে এক সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছেন ‘জ্বর কমেছে। তবে প্রচণ্ড দুর্বল। আমার ব্লাড প্রেসার খুব কমে গেছে। তার পাশাপাশি শরীরে হিমোগ্লোবিনও খুব কম’। ডাক্তার দেখিয়েছেন এবং চিকিৎসকরা পরামর্শ করেছেন কটা দিন বিশ্রাম নেওয়ার জন্য। তবে কি শুটিং থেকে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন অভিনেত্রী?

এ ব্যাপারে অভিনেত্রী সাফ জানিয়ে দেন ‘না, আমাকে প্রোডাকশন থেকেও বলেছিল ছুটি নিতে। আমিই বারণ করেছি। এইভাবেই ম্যানেজ করছি। শরীরের প্রতি যত্ন নেওয়ার চেষ্টা করছি’। এত কিছুর মধ্যেও নিজের শরীরকে বিশ্রাম দিতে রাজি নন সৌমিতৃষা। শুটিং থেকে ছুটি নিতে চাইছেন না তিনি। নিজের দায়িত্ব পালন করতে বরাবরি দেখা যায় তাকে। তাই এখান থেকেও পিছিয়ে আসেনি, পুজোর আগে মেগা ধারাবাহিক গুলিতে শুটিংয়ের চাপ অনেক বেড়ে যায়। ধারাবাহিকের গল্প মজবুত করে রাখতে হয়। এছাড়াও টিআরপি তালিকায় প্রথম স্থানে টিকে থাকা লড়াই তো রয়েছে।

এদিকে সকলের প্রিয় মিঠাই রানীর অসুস্থতার খবর পেয়ে প্রত্যেকেই মন খারাপ। মিঠাই ভক্তরা হতাশ হয়ে পড়েছেন তাদের প্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে। কিন্তু ধারাবাহিকে সৌমিতৃষা কে সকলেই ভালোবাসেন। তাই এখানে সকলেই তার খুব খেয়াল রাখে। বর্তমানে মিঠাই পরিবার নিজের পরিবারের মত হয়ে গিয়েছে সৌমিতৃষার। এদিকে ধারাবাহিক নিত্য নতুন টুইস্ট আসছে তাই শুটিং থেকে বিরতি নেওয়ার কথা ভাবতেই পারছেন না সৌমিতৃষা। ইতিমধ্যেই ধারাবাহিকের মোড় ঘুরে গিয়েছে।

মোদক পরিবারে চিরশত্রু ওমি আগারওয়াল বিদায় নিলেও নতুন ভিলেন কাউন্সিলর প্রমিলা লাহা নতুন করে সকলের জীবনে সমস্যা সৃষ্টি করতে আসছে। এর আগে অভিনেত্রীকে আমরা স্টার জলসার আয় তবে সহচরী ধারাবাহিকি অভিনয় করছে দেখতে পেয়েছি। ধারাবাহিক শেষ হওয়ার সাথে সাথে মিঠাই তে এন্ট্রি নিয়েছেন তিনি। এরপরে আবার ওমি আগারওয়ালের মৃত্যুর প্রতিশোধ নিতে ফিরে আসছে তার দাদা আদিত্য আগারওয়াল। তাই বোঝাই যাচ্ছে মিঠাই ধারাবাহিকে আগামী পর্বগুলো কতটা জমজমাট এবং রোমাঞ্চকর হতে চলেছে। আর দুজন ভিলেনের এন্ট্রির কথা শুনেই তো মিঠাই ভক্তরা দারুন ভয় পেয়ে আছেন। কি হবে আগামী ধারাবাহিকে? আবার কোন নতুন ঝড় আসতে চলেছে সিদ্ধার্থ মিঠাই এবং মোদক পরিবারের উপর সেটাই দেখার অপেক্ষা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।