বাংলা সিরিয়াল

প্রতিটি ধারাবাহিক শুরু হচ্ছে এক অন্য ঘটনার উপর ভিত্তি করে কিন্তু দেখানো হচ্ছে এক অন্য ঘটনা! গুড্ডির আইপিএস হওয়ার ঘটনার জায়গায় এখন দেখানো হচ্ছে এক ছেলেকে নিয়ে দুই মেয়ের মধ্যে টানাটানি! এরকম ঘটনা আর ভালো লাগছে না দর্শকের, “লীনা গাঙ্গুলী এরকম কেন করেন?” – প্রশ্ন দর্শকের

চলতি বছরের শুরুর দিকেই স্টার জলসা পর্দায় শুরু হয়েছে ‘গুড্ডি’। ১৪ই ফেব্রুয়ারি শুরু হয় এই ধারাবাহিক। ওই সময়টায় অর্থাৎ গত বছরের শেষ থেকে এই বছরের এখনো অবধি বেশ কয়েকটি নতুন ধারাবাহিক এসেছে বিনোদন চ্যানেল গুলির পর্দায়। তারই সাথে ধরা দিয়েছে বহু নতুন অভিনেতা অভিনেত্রীর মুখ। এ সমস্ত নতুন ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো ‘গুড্ডি’। মাত্র কয়েক মাস হলেও এই কয়েক মাসের মধ্যেই বেশ নজর কেটেছে দর্শকের।

কিন্তু বর্তমানে এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে বেশ সমালোচনা। ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল একটি পাহাড়ি মেয়ে আইপিএস হতে চায় আর তার সেই স্বপ্নের পথে চলার গল্প নিয়েই। কিন্তু সেসব গল্প এখন কোথায়। সবকিছুকে বাদ দিয়ে এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে একটি ছেলের পিছনে দুটি মেয়ের গল্প। রীতিমতো দুজনে কাড়াকাড়ি করছে। যার কারণেই দর্শক এখন আর গুড্ডি পছন্দ করছে না।

আজকাল ধারাবাহিকে খুবই ভালো ভালো কনটেন্ট বেছে নেওয়া হচ্ছে। যেখানে কিছু সামাজিক বার্তা থাকবে এ ধরনের কন্টেন্ট এখনকার মানুষ পছন্দ করেন। কিন্তু তার জায়গায় এই ধারাবাহিকে দেখানো হচ্ছে পরকীয়া, পরনিন্দা পরচর্চা, শাশুড়ি বৌমার ঝামেলা, সাংসারিক কুটকা চালি ইত্যাদি। খুব স্বাভাবিকভাবেই দর্শকের তা মন মত হচ্ছে না। গল্পের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় ঠিকই করতে চাইছেন তা দর্শকের বুঝে ওঠা সম্ভব হচ্ছে না। এখনকার দর্শকেরা যে এই ধরনের নেগেটিভ গল্প পছন্দ করেন না তা কি লেখিকা বুঝতে পারছেন না। একমাত্র গল্পের কারণেই গুড্ডি’র থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।