Viral

“হার্ট অ্যাটাকের আগে যেমন ঘাম হয়, সেইরকম হচ্ছিল, খুব কষ্ট পেয়েছি!” – অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্তমানে বাংলার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর ঝিলম

বাংলার ইউটিউব জগতে যেসব কনটেন্ট ক্রিয়েটরা মানুষের মন জয় করে নিতে খুব কম সময়ের মধ্যেই সার্থক হয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত। তাঁর সোশ্যাল মিডিয়া কনটেন্ট থেকে শুরু করে কনটেন্টের ভাষা সবেতেই নজরকাড়া ঝিলম। তাঁর পেজের ফলোয়ার সংখ্যা দেখলে অন্য যেকোনো কনটেন্ট ক্রিয়েটরের ঈর্ষা হওয়াই স্বাভাবিক। তবে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ঝিলম। এমন অবস্থা হয়ে পড়ে যে তাঁকে হাসপাতালে ভর্তিও হতে হয়।

এ বিষয়ে এক বিশিষ্ট সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইউটিউবার জানিয়েছেন, “গ্যাসট্রিক অ্যাটাক হয়েছে। মনে হচ্ছিল মরে যাচ্ছি। ঘাম হচ্ছে। বুকে, পিঠে, পাঁজরে ব্যথা। ইনজেকশন নেওয়ার পর একটু ঠিক আছি। এখন বাড়িতে ফিরে এসেছি। আগের থেকে অনেকটা ভালো।” ঝিলম আরো বলেন, “হার্ট অ্যাটাকের আগে যেমন ঘাম হয়, সেইরকম হচ্ছিল। খুব কষ্ট পেয়েছি।”

এছাড়াও নিজের শারীরিক অসুস্থতা নিয়ে ইউটিউবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “শারীরিক অসুস্থতার কারনে আমায় ভোর রাতে হসপিটালে নিয়ে যেতে হয়। দুটি ইঞ্জেকশন ও ডাক্তারের বকা খেয়ে আমি এখন একটু ভালো আছি। অনুরোধ, আমার সঙ্গে খুব দরকারি কথা থাকলে ফোন না করে হোয়াটসঅ্যাপ করবেন। আর খুব দরকারি কথা না থাকলেও হোয়াটসঅ্যাপ করবেন। জলদি আবার টপ গিয়ার নিয়ে ফিরে আসব।”

শারীরিক অসুস্থতার কথা খানিকটা সরিয়ে একটু মাইন্ড ঘোরানোর জন্যই ইউটিউবারকে জিজ্ঞাসা করা হয় যে ২০১৯ সাল থেকে ইউটিউবে জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটার তিনি। কিন্তু তিনি কবে ঠিক করলেন যে তিনি কনটেন্ট ক্রিয়েটর হবেন? এ প্রশ্নের উত্তরে ঝিলম বলেন, “লকডাউনে ওয়ার্ক ফ্রম হোম করার সময় আমি খুব বোর হচ্ছিলাম। সেই সময়ই মজা করে এই ধরনের ভিডিয়ো করতে শুরু করি। এক বন্ধু আমাকে বলেছিল এই ধরনের ভিডিয়ো ফেসবুকে আপলোড করতে। কিন্তু আমার মধ্যে তো কোনও গ্ল্যামার নেই। তাহলে আমার ভিডিয়ো লোকজন দেখবে কেন? এই প্রশ্নটাই বন্ধুটিকে করেছিলাম। তবে সে বলেছিল ঝুঁকিটা নিতে। সেই কারণেই আপলোড করা শুরু করি। সত্যিই ক্লিক করে গেল”।

যদিও বর্তমানে কনটেন্ট ক্রিয়েটর শুধু নিজের বানানো মজার ভিডিওই যে ছাড়েন তেমন কিন্তু নয়। ছেলেব ইন্টারভিউ দেখতে পাওয়া যায় তাঁর পেজে। বাংলা সিরিয়ালকে নিয়ে রোস্টিং করেছেন বেশ কয়েকটি। যমুনা ঢাকি থেকে মিঠাই রয়েছে সেই লিস্টে। তাঁর ভিডিয়োগুলিতে উড়ুক্কু মামনি, দুরন্ত ট্রেনে উড়ন্ত মামনি কিংবা ঝিকিমিকি টুম্পার মতো কিছু বিশেষ শব্দ রয়েছে সেগুলই ঝিলমের ভিডিয়োর ইউএসপি। এসব কিছু বাদ দিয়ে এখন তাঁর ফলোয়ারদের একমাত্র প্রার্থনা যে ঝিলম তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।