Viral

উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি, দেখে রেগে লাল মিঠাই রানী

২০২১ সালের ৪ ঠা জানুয়ারি জি বাংলার পর্দায় প্রথম শুরু হয় মিঠাই ধারাবাহিকটি। প্রথম থেকেই এই ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। একাই বাজার কাঁপাচ্ছে মিঠাই। গত কয়েকদিন ধরে মিঠাই এবং সিডের বিবাহ বার্ষিকী নিয়ে মেতে উঠেছিল মোদক পরিবার। কিন্তু আবার ঝড়ের পূর্বাভাস আছে মনোহরাতে। কারণ এবার এসে গেছে আদিত্য অগ্রাওয়াল আর আবার বিপদের সম্মুখীন হবে মনোহরা।

তবে এখন মিঠাই রানী একটু চিন্তিত আছে। কারণ সম্প্রতি উচ্ছেবাবু এই পথ যদি না শেষ হয় এর উর্মিকে পুজোর জামা গিফট করেছে, মিঠাইকে তো করেনি। জানেন কি আসল ঘটনাটা কি? তাহলে শুনুন বলি পুরো ঘটনাটা।

পথ যদি না শেষ হয় এর নায়িকা উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা একটা সবুজ জামা পরে সোশ্যাল মিডিয়াতে ফটো পোস্ট করেছে। সেই ফটোতে মিঠাইয়ের একজন ভক্ত কমেন্ট করেছেন যে উচ্ছে বাবু উর্মিকে জামা কিনে দিলেও দেননি মিঠাই কে। আসলে এবারে সবুজ রঙের যা কিছুই বাজারে আসছে তা হল উচ্ছে বাবু। সেই জন্য মিঠাইয়ের ভক্তটি উর্মির ওই সবুজ জামা দেখে এটিকে উচ্ছে বাবু জামা বলেছেন।

তবে ওই ফটোতে মিঠাইয়ের বাকি ভক্তরা কমেন্ট করেছেন যে বিবাহ বার্ষিকীতে যা গিফট দিয়ে দিয়েছে সিডি বয় তাতে পুজোতে আর কিছু লাগবে না। তবে পুরো ব্যাপারটাই মজার ছলে করা। দয়া করে কেউ এটাকে সিরিয়াস ভাবে নেবেন না। বাস্তবে মিঠাই এবং উর্মির মধ্যে খুবই ভালো সম্পর্ক রয়েছে। তাদের এই যে ভালো সম্পর্ক আছে সেটা ফুটে উঠেছিল সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পর্দায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।