বাংলা সিরিয়াল

অনেক দিনের গুঞ্জন মিঠাই বন্ধ হবে পুজোর পরেই! এই সপ্তাহতেও প্রথম তিনেও যেতে পারলো না মিঠাই! এবারে বিষয়ে মুখ খুললেন সকলের প্রিয় সৌমিতৃষা কুন্ডু

টেলিভিশন মাধ্যমে বাংলার অন্যতম বিনোদনমূলক চ্যানেল হলো জি বাংলা। এই চ্যানেলে বহু ধারাবাহিকের মতোই সম্প্রচারিত হওয়া শুরু হয়েছিল “মিঠাই”। কিন্তু শুরু হওয়ার পর থেকেই বহুবার পরপর বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। নিজের জনপ্রিয়তাকে শীর্ষে পৌঁছে দিয়েছে সাথে চ্যানেলেরও। তবে দীর্ঘ বেশ কয়েক সপ্তাহ ধরে বঙ্গ সেরা হওয়া দূরের কথা, প্রথম তিনেও পৌঁছতে পারছে না এই ধারাবাহিক। শুধু প্রথম তিন কেন টিআরপি রেটিং ৭ এর ঘরে পৌঁছচ্ছে না। আর যার কারণেই মিঠাই ভক্তদের বেশ খারাপ লাগছে। তবে মিঠাই ভক্তরা নিজেই দাবি করছেন যে গল্পের আকর্ষণীয়তা হ্রাস পাওয়ার কারণে দিন দিন জনপ্রিয়তা কমছে মিঠাইয়ের।

কিন্তু বিভিন্ন ধারাবাহিকের টিআরপি কমার কারণে আমরা দেখেছি সেই সব ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হয়েছে। শুধু টিআরপি রেটিং নয়, স্লট লিড করতে না পারলেও বন্ধ করা হয়েছে বহু ধারাবাহিক। সেই কারণেই মিঠাই ভক্তদের মনে ভয় যে মিঠাই ও টিআরপি রেটিং ধরে রাখতে পারছে না। অন্যদিকে টলি পড়া থেকে গুঞ্জন সোনা গিয়েছিল যে দুর্গাপূজার পরেই বন্ধ হয়ে যেতে পারে মিঠাই। তবে এর সঠিক কোন তথ্য না পাওয়া যায় সম্পূর্ণটাই শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

এই গুঞ্জন প্রায় বেশ কয়েক মাস আগে থেকেই চলছে। মিঠাই ভক্তরা এই নিয়ে আগেও প্রতিবাদ জানিয়েছিলেন যে ধারাবাহিকের কর্তৃপক্ষের তরফ থেকে কিছু জানানো হয়নি তবে সোশ্যাল মিডিয়াতে কেন এসব নিয়ে কথা হচ্ছে। কিন্তু এবার এই নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী যান বলেছেন, “অনেকেই তাঁদের ব্যবসা বাড়ানোর জন্য পরিচিত অভিনেতা-অভিনেত্রীদের মুখ বসিয়ে ফেক নিউজ করে থাকেন। যেটা আমাদের দেখতে ভালো না লাগলেও দেখতে হয়। সেইভাবেই ‘মিঠাই’ বন্ধ হওয়ার কোন খবরই আমার কাছে নেই। এমন কিছু থাকলে দর্শক নিশ্চয়ই আগে জানতে পারতেন”।

প্রসঙ্গত ধারাবাহিকের টিআরপি কমলেও দুই মুখ্য চরিত্র মিঠাই এবং উচ্ছে বাবুর জনপ্রিয়তা কিন্তু কমেনি। মিঠাই এবং উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিক শুরু হবার পর থেকেই এই জুটির জনপ্রিয়তা শীর্ষে উঠেছিল। শুধু জুটির জনপ্রিয়তা কেন আলাদা করে চরিত্রের জন্যেও অভিনেতা-অভিনেত্রী যথেষ্ট নাম করেছিন। বরং দিন দিন এই দুই অভিনেতা-অভিনেত্রীর জনপ্রিয়তা বেড়েই চলেছে। তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে টুকটাক চর্চা চলতেই থাকে। মিঠাই বন্ধের খবর শুনে অভিনেতা-অভিনেত্রীদের কাছেও বেশ কিছু প্রশ্ন গিয়েছিল। যা সমস্ত কিছু জল্পনা উড়িয়ে দিলেন এবার অভিনেত্রী সৌমি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।