বাংলা সিরিয়াল

‘গৌরী এলো যখন বেঙ্গল টপার হয়েছে তখন এবার উড়ন তুবড়ির বেঙ্গল টপার হওয়া বাকি!’-গত সপ্তাহে গৌরী এলো বেঙ্গল টপার হওয়ায় সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়!

একটি ধারাবাহিক ঠিক কত দিন চলবে আর কতদিন চলবে না তা নির্ভর করে টিআরপির ওপর। টিআরপির ওঠা নামাই ঠিক করে দেয় যে, একটি ধারাবাহিক কতটা জনপ্রিয় বা সফল। কত পরিমানে মানুষ সেই ধারাবাহিকটি দেখে তা বোঝা যায় টিআরপি দেখে। যে স্লটে যে ধারাবাহিক স্লট লিডার হয় বোঝা যায় দর্শক একই স্লটের সেই ধারাবাহিক টিকে বেশি পছন্দ করছেন আর যে ধারাবাহিক টিআরপিতে সবার সেরা সেই ধারাবাহিক হয় বেঙ্গল টপার ধারাবাহিক। মিঠাই, ধুলোকণা, গাঁটছড়া,লক্ষ্মী কাকিমা সুপারস্টার,গৌরী এলো ইত্যাদি ধারাবাহিক গুলি বিভিন্ন সময় বঙ্গ সেরা হয়েছে। এখন কোনো একটি ধারাবাহিক যখন বঙ্গ টপার হয় তখন তাকে নানান রকম কটুক্তি শুনতে হয় নানান রকম সমালোচনাও শুনতে হয়।

মিঠাই ধারাবাহিক বা ধুলোকণার ক্ষেত্রেও তা ব্যতিক্রম ছিল না। কিন্তু গত সপ্তাহে টিআরপিতে দেখা যাচ্ছে গৌরী এলো বেঙ্গল টপার হয়েছে। যা দেখার পরে দর্শকদের এক অংশ এই টিআরপি টা মেনে নিতে পারছেন না। তাদের বক্তব্য হলো, গৌরী এলোতে নানা রকম অবাস্তব জিনিস দেখানো হয় যেমন গত সপ্তাহে দেখানো হয়েছে যে মুক্তাকে শুদ্ধিকরণ এর নামে তার গায়ে গরম জল ঢেলে দেওয়া হচ্ছে কিন্তু গৌরী যেহেতু মা কালীর অবতার সেই কারণে তার হাতের স্পর্শে গরম জল ঠান্ডা হয়ে যাচ্ছে। তাই গৌরী এলো ধারাবাহিকটি বেঙ্গল টপার হওয়ায় তারা সোশ্যাল মিডিয়ায় নানান রকম সমালোচনা করছেন।

একজন নেটিজেন আবার বলেছেন,কলকাতার দর্শকদের রুচির তারিফ না করে পারা যায় না।আজকে সত্যিই কনিকা ম্যামের সেই কথাটা মনে পড়ছে, “দর্শক যেমন অরুচিপূর্ণ গল্প দেখতে চায়,আমাদের ও ঠিক সেই রকমভাবেই কাজ করতে হয়,নিজের অনিচ্ছা থাকা সত্ত্বেও”
গৌরি এলোর মত ধারাবাহিক যেখানে কিনা হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছিল গত সপ্তাহে,দর্শক মুখ ফিরিয়ে নেওয়ার কথা বলেছিল,কিন্তু আজ?আজ টপার হয়ে গেলো।
সাধুবাদ জানাই ঐসব মা কাকিমাদের।উনাদের জন্যই কোন ভালো গল্পগুলো অকালেই নষ্টামিতে ভড়ে উঠে।“যেখানে গৌরি এলোর মত ধারাবাহিক টপার হয়,সেখানে টিআরপি আর মানুষদের রুচির উপর থেকে আস্থা উঠে যাওয়াটাই শ্রেয়।”এইবার উড়ন তুবড়ির টপার হওয়া বাকি”

একজন জলসা ফ্যান আবার বলছেন, এর চাইতে মিঠাই বঙ্গ সেরা হলেও সেটা মেনে নিতে পারতাম।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।