বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই বিয়ে করবেন শ্রুতি স্বর্ণেন্দু! পুজোর মধ্যেই ভক্তদের সেই সুখবর শোনালেন অভিনেত্রী!

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস কে সকলেই এক নামে চেনেন। ত্রিনয়নী, দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্রুতি। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন ও ভীষণভাবে চর্চিত। কারণ ব্যক্তিগত জীবনে নিজের তুলনায় একটু বেশি বয়সের পরিচালককে ভালোবেসেছেন শ্রুতি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে তার প্রেমের কথা আজ আর কারো অজানা নয়, ব্যক্তিগত জীবনের এই সম্পর্ক কখনোই গোপন করেন নি শ্রুতি স্বর্ণেন্দু। যদিও এই নিয়ে প্রায়ই শ্রুতিকে কটাক্ষের শিকার হতে হয়, তবে হার না মানার মানসিকতার মেয়ে শ্রুতি নিজের প্রেম সম্পর্কে যেমন আত্মবিশ্বাসী তেমনি আত্মবিশ্বাসী নিজের দক্ষতা সম্পর্কেও আর এই কারণে স্পষ্টবাদী এই অভিনেত্রীকে প্রচুর মানুষ পছন্দ ও করেন।

তবে কিছু মানুষ আছে যারা প্রায়‌ই শ্রুতিকে নিয়ে ট্রোল করেন ও নানান রকম কু মন্তব্য করেন যদিও সেসব কোনোদিন‌ই গায়ে মাখেন না অভিনেত্রী , সমালোচনা মাত্রা ছাড়া হলে সমালোচকদের ধুয়ে দেন তিনি। তবে এতকিছুর পরেও তাকে নিয়ে সমালোচনা থেমে থাকে না। উল্লেখ্য, কিছুদিন আগেই শ্রুতি ও স্বর্ণেন্দর লাভ অ্যানিভার্সারি ছিল আর সেই দিনেই ছিল শ্রুতির জন্মদিন‌ও। তাই ওই বিশেষ দিনে হয়েছিল ডবল সেলিব্রেশন।

সম্প্রতি স্বর্ণেন্দু সমাদ্দারের বাড়িতে পুজো উপলক্ষে একটি সাক্ষাৎকারে স্বর্ণেন্দু ও শ্রুতি জানান, স্বর্ণেন্দুর বাড়ির দূর্গা পূজার সমস্ত দায়িত্ব একাই সামলে থাকেন স্বর্ণেন্দুর দিদি আর কয়েক বছর ধরে এই কাজে দিদিকে সাহায্য করে থাকেন শ্রুতিও। এরপর অষ্টমীর সকালে শ্রুতি স্বর্ণেন্দু সিটি সিনেমায় একটি সাক্ষাৎকার দেন, সেখানে শ্রুতি তার অনুরাগীদের জন্য একদিন খুশির খবর দেন। মুখে স্পষ্ট করে কিছু না বললেও অভিনেত্রীর কথাতে ইঙ্গিত পাওয়া যায় তাদের বিয়ের বিষয়ে। সম্ভবত আগামী বছর অথবা তার পরের বছর বিয়ে করতে চলেছেন তিনি।

সাক্ষাৎকারে শ্রুতি বলেন যে মায়ের কাছে প্রার্থনা করতে দাঁড়িয়ে মুখ ফসকে বলে ফেলেছেন তার খুব ইচ্ছা হয়েছে মাথায় ঘোমটা দিয়ে সিঁদুর পড়ে মায়ের সামনে দাঁড়ানোর আর তার এই ইচ্ছায় সম্মতি জানিয়ে পরিচালক স্বর্ণেন্দু বলেন, তারা বিয়েটা তাড়াতাড়ি করতে চান, বাকিটা মা দুর্গা এবং লোকনাথ বাবার উপর নির্ভর করছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।