বলিউড

বড় পর্দায় ফের সাহসী পাওলি দাম! চিত্রনাট্যের খাতিরে ছেলের বন্ধুর সাথে সঙ্গম

এই মুহূর্তে ভারতবর্ষের সিনেমা জগতে অন্যতম সাহসী অভিনেত্রী হলেন পাওলি দাম। টলিউড ও বলিউড দুই জায়গাতে নিজের সাবলীল অভিনয় দিয়ে জয় করেছেন মানুষের মন। এছাড়াও বিভিন্ন সাহসী দৃশ্যে অভিনয় পাওলিকে এনে ফেলেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এর আগে বহু সিনেমা ও ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে পাওলির অভিনয় রীতিমতো আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়ায়।”ছত্রাক” ছবিতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় তার অভিনয় সৃষ্টি করে বিতর্কের। দেশে সমালোচিত হলেও পাওলির বিভিন্ন ছবি প্রশংসা করিয়েছে বিদেশের মাটিতে। এবার ফের একবার নিজের সাহসিকতাকে নতুনভাবে সবার সামনে মেলে ধরলেন তিনি।

সম্প্রতি পাওলি দাম অভিনীত হিন্দি ওয়েব সিরিজ ‘কর্মযুদ্ধ’ মুক্তি পেয়েছে।সতীশ কৌশিক (Satish Kaushik), আশুতোষ রাণার (Ashutosh Rana) মত অভিনেতাদের সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন পাওলি। এই ওয়েব সিরিজটি পটভূমি কলকাতা। গল্পে দেখানো রায় পরিবারের একজন সদস্য হলেন পাওলি। চরিত্র অনুযায়ী তিনি একজন সফল ব্যবসায়ী। সৎ ছেলের সাথেও বেশ ভালো সম্পর্ক রয়েছে তার। কিন্তু সময়ের সাথে পাওলি সম্পর্কে জড়িয়ে পড়েন তার সৎ ছেলের এক বন্ধুর সাথে। সেই সম্পর্ককে ঘিরে একটা সময় তৈরি হয় জটিলতা।শুরু হয় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই।

ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্লাটফর্মে সম্প্রচারিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। সাহসী দৃশ্য ছাড়াও এই ওয়েব সিরিজে রয়েছে পাওলির গলায় গান। সব মিলিয়ে উৎসবের মরশুমে ‘কর্মযুদ্ধ’ বেশ উপভোগ করছেন দর্শকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।