বাংলা সিরিয়াল

ইনস্টাগ্রামে নিজের অতীব বদঅভ্যাস গর্ব করে লিখে বড় বিপদে তিথি বসু,’তোমার বয়সী মেয়েরা খেতে পায় না আর তুমি ইয়ার্কি মারছ?’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দর্শকদের সাথে মজা করতেই বিপাকে অভিনেত্রী তিথি বসু

একসময়ে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী। তবে, দীর্ঘদিন ধরে ক্যামেরার আড়ালে থাকায় জনপ্রিয়তায় কিঞ্চিৎ ভাঁটা পড়েছে। তবে, সোশ্যাল মিডিয়ায় এখনও ভীষণ অ্যাকটিভ তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত সংখ্যাও বেশ অনেক। কথা হচ্ছে, ‘মা’ ধারাবাহিকের ঝিলিক তথা তিথি বসুকে নিয়ে। ধারাবাহিক শেষের এতবছর পরও তাকে বাংলার দর্শক ঝিলিক নামেই চেনে।

তবে এবার ঝিলিকের উপর বেজায় চটে গেলেন নেটিজেনরা। আর নেটিজেনদের ক্ষোভের পিছনে মূল কারণ হল ঝিলিকের পোস্ট করা একটি ছবি ও তার ক্যাপশন। কিন্তু, কেমন ছিল সেই ছবি ও ক্যাপশন ?

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে তিথি পরে আছেন একটি বেগুনি রঙের পোশাক এবং ক্যাপশনে যা লিখেছেন তার অর্থ হলো তিনি দুপুর পর্যন্ত ঘুমিয়েছেন এবার বিছানায় শুয়েই ব্রেকফাস্ট সারছেন। আর তারপরেই ধেয়ে আসে একের পর এক কটাক্ষ। নেটিজেনদের একাংশ একহাত নেন অভিনেত্রী তিথি বসুকে।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিরূপ মন্তব্য এলেও নায়িকা কিন্তু স্পিকটি নট। কমেন্ট বক্সে অনেকেই লেখেন, বেলা ১২টার পর ঘুম থেকে ওঠা কোনো বাহাদুরির কাজ নয়। তিনি বিছানায় বসেই খাবার পেয়ে যাচ্ছেন অথচ তার বয়সী কত মেয়েকে দুবেলা দুমুঠো খাবারের জন্য পরিশ্রম করতে হয়। সব মিলিয়ে বলা যায়, নিজের ভক্তদের সাথে একটু মজা করতে গিয়েই বিপাকে পড়েছেন অভিনেত্রী তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।