বাংলা সিরিয়াল

“দেবচন্দ্রিমার পর এবার রিজওয়ান কে দেখা গেলো লাদাখে” – খবর শুনে অবাক সকলে! তবে কি দুজন একসাথে গিয়েছেন? গুঞ্জনের সম্পর্কে কি তবে বাস্তব পরিণতি পেল

বাংলা অভিনয় জগতে টেলিভিশন একটি বেশ বিশিষ্ট জায়গা। বড় বড় তারকাদের আমাদের মত সাধারন মানুষেরা ছুঁতে পাই না। কিন্তু ছোট পর্দার দৌলাতে সেলিব্রিটিদের সাধারণ মানুষের একদম কাছাকাছি পাওয়া যায়। তাঁরা অভিনয় জগতের সাথে যে ঠিক যেমন যুক্ত থাকেন তেমনি যুক্ত থাকেন সাধারণ মানুষের সাথে। আবার ছোট পর্দার দৌলাতেই অনেক যুবক-যুবতী নিজেদের স্বপ্ন পূরণের জন্য আসতে পারছেন ছোট পর্দাতে। অভিনয়কে যারা নিজের ভালোবাসা এমনকি নেশা মনে করেন তাঁরা পেশা হিসেবে বেছে নিতে পারছেন। এমন অনেক নতুন নতুন মুখ এখন ধারাবাহীকে দেখতে পাওয়া যায় যা একদম যুবক-যুবতী। তবে অভিনয়ও বেশ পছন্দ করেন সাধারণ মানুষ।

এমনই একজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা হলেন রিজওয়ান। নিজের অভিনয় দক্ষতা দিয়েই বেশ কয়েক বছর আগেই সাধারণ মানুষের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। যেমন হ্যান্ডসাম ঠিক তেমন তাঁর অভিনয়। ছোট পর্দার অভিনেতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন রিজ ওয়ান। বর্তমান সময়ে অভিনেতাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার বর্তমানের জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনীতে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ নবাবের চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান।

বর্তমানে ধারাবাহিক দিয়েও বেশ জনপ্রিয়তাই পাচ্ছেন তিনি। তবে হঠাৎ এই টলি পাড়ায় দেখতে পাওয়া যাবে না রিজওয়ান কে। যদিও ভয় পাওয়ার কিছু নেই। পুজোর লম্বা ছুটির পর একটি ছুটি নিয়ে অভিনেতা বেরিয়ে পড়েছেন ঘুরতে। অভিনেতার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে স্পষ্ট তিনি পাহাড়ে বেড়াতে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে অভিনেতা কিছু ছবি শেয়ার করেছেন যেখানে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা পাহাড়ের কোলে একটি বাইকের উপর বসা। লোকেশন ম্যাগনেটিক হিল। এই জায়গাটি মূলত লাদাখে। তবে অভিনেতার ছবিটি তোলা হয়েছে অর্থাৎ দেখে বোঝা যাচ্ছে যে ছবিটি কেউ তুলে দিয়েছে। কিন্তু কে সে? কাকে নিয়ে বেড়াতে গিয়েছেন অভিনেতা?

কিন্তু এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই চিঠি অর্থাৎ অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় কে দেখতে পাওয়া গিয়েছে?। ঘুরতে যেতে। জানা গিয়েছে তিনিও রয়েছেন লাদাখে। আবার এর পরেই লাদাকে গিয়ে পৌঁছেছেন রিজওয়ানও। এর মানে কি হতে পারে? এই প্রশ্ন করছেন সোশ্যাল মিডিয়া। তবে কি তাদের সম্পর্কের গুঞ্জন এবার সত্যি প্রমাণিত হলো? প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই সোনা গিয়েছিল টলিপাড়ায় এই দুই অভিনেতা এবং অভিনেত্রীর মধ্যে সম্পর্কের কথা। কিন্তু এবার তাদের দুজনের ঘুরিয়ে একই জায়গায় ঘুরতে যাওয়া বেশ ভালো রকম উসকে দিয়েছে জল্পনাকে। যদিও এর কি পরিণাম হবে তার উত্তর দেবে সময়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।