টলিউড

বলিউড কাঁপিয়ে বাংলা ছবিতে পা রাখবেন মৌনি রায়! ভয় পাচ্ছে বাংলার সুপারস্টার রা? টলিউডে যাত্রা শুরুর ইঙ্গিত অভিনেত্রী মৌনির, সুন্দরী বঙ্গ তনয়াকে নিয়ে চর্চা তুঙ্গে

মৌনি রায়। কর্মক্ষেত্রে এই বঙ্গ তনয়ার কীর্তি রীতিমতো নজরকাড়া। সম্প্রতি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে এক খলনায়িকার চরিত্রে রূপদান করে দর্শকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছেন। এবার শোনা যাচ্ছে, বাংলা ফিল্মে পা রাখতে চলেছেন মৌনি।

সূত্রের খবর, বাংলা ফিল্ম ‘মির্জা’ দিয়েই টলিউডে যাত্রা শুরু হবে মৌনির। রক্তিম চট্টোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা যুগ্মভাবে ছবিটির প্রযোজনার দায়িত্বে আছেন। টলিপাড়ার কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেত্রী হিসাবে নয়, আইটেম ডান্সার হিসাবেই টলিউডে এন্ট্রি নিচ্ছেন এই সুন্দরী বঙ্গ তনয়া। ফিল্মে একটি বিশেষ গানে দেখা যেতে পারে তাকে। তবে, মৌনি এখনও পর্যন্ত এই গুঞ্জনে সিলমোহর দেননি।

বৃহস্পতিবার জানা গিয়েছে, ‘মির্জা’-য় নায়কের চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। খলনায়কের চরিত্রে দেখা যাবে দিব্যেন্দু ভট্টাচার্যকে। তবে নায়িকার নাম এখনও চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, কোচবিহারের বাঙালি মেয়ে মৌনি প্রথম থেকেই কাজ করেছেন মুম্বইয়ের মাটিতে। তাকে বরাবর হিন্দি সিরিয়াল ও ফিল্মেই দেখেছেন দর্শকরা। তবে, এবার ঘরে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই বঙ্গতনয়া। দিনকয়েক আগেই কলকাতায় এসেছিলেন মৌনি। ডান্স রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি ছিলেন তিনি। করেছেন বিজ্ঞাপনের কাজ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।