বাংলা সিরিয়াল

বাংলায় মিষ্টি দোকানের নামেও ‘মিঠাই’য়ের ছোঁয়া! ধারাবাহিকের জনপ্রিয়তায় মুগ্ধ নেটিজেনরাও

জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল জি বাংলার মিঠাই ধারাবাহিক। গত এক বছরে অসংখ্য ধারাবাহিক শুরু হয়েছে, আবার শেষও হয়ে গেছে কিন্তু মিঠাইয়ের জায়গা দর্শকের মনে ঠিক একইভাবে রয়ে গিয়েছে। হতে পারে বিগত কয়েক সপ্তাহ ধরে নিজের বেঙ্গল টপার তোকমা হারিয়েছে মিঠাই কিন্তু তবুও মিঠাই ভক্তরা একইভাবে মিঠাই কে ভালোবাসা দিয়ে যাচ্ছে। এবার তেমনই এক ভালবাসার ছবি ধরা পড়ল।

উচ্ছেবাবু নামে হাজারও খাবারের আইটেম তৈরী হওয়ার পর এখন মিঠাইয়ের নামে তৈরী হয়ে গেল একটা আস্ত মিষ্টির দোকান। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল সেই ছবি। দেখা যাচৃছে, প্রায় একই রকমের লোগো ব্যবহার করেই তৈরী হয়েছে মিষ্টির দোকানটি‌। এমনকি বাংলার বুকে গড়ে ওঠা এই দোকানের ট্যাগলাইনও ‘সুখে দুখে মিষ্টি মুখে’। অর্থাৎ বুঝতে পারছেন যিনি দোকানের মালিক তিনি কতটা মিঠাই ভক্ত।

এরকম কি আর কোন সিরিয়াল এতটা জনপ্রিয় হয়ে উঠেছিল যে তার জন্য দোকানের নামকরণও সিরিয়ালের নামেই হবে। ইতিমধ্যেই সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন দর্শকরাও। অতীতে এমন কাণ্ডের সাক্ষী বাংলা না থাকলেও নেটিজেনরা বলছেন যে এখানেই মিঠাইয়ের সার্থকতা। মিঠাই শেষ হয়ে যাবে একদিন কিন্তু এই দোকান, এই উচ্ছে বাবু সন্দেশ চিরজীবনের মতো থেকে যাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।