বাংলা সিরিয়াল

বিজয়া দশমীতে ক্যামেরার সামনে কান্নারত সুদীপাকে দেখে কটাক্ষ নেটিজেনদের। মন্তব্য এলো “ন্যাকা কান্না করে ফুটেজ খেতে চাইছেন!”

সুদীপা চ্যাটার্জি এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ। জি বাংলায় সম্প্রচারিত বিখ্যাত শো “রান্নাঘর” এর সঞ্চালিকা হিসেবে তার বেশ সুখ্যাতিও আছে। এছাড়াও বেশ কিছু ছবিতেও তাকে সম্প্রতি দেখা গেছে। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ডেলিভারি বয়দের নিয়ে একটি পোস্টের জেরে নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হন সুদীপা। অনেকে তাকে “অহংকারী” হিসেবেও চিহ্নিত করেন।

এই ঘটনার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তিনি কোন ছবি বা ভিডিও পোস্ট করলে নানান ধরনের বিরূপ মন্তব্য আসতে থাকে। সোশ্যাল মাধ্যমে তিনি সবার কাছে বিষয়টি নিয়ে ক্ষমা চাইলেও অনেকেই তা মেনে নিতে পারেননি।এহেন সুদীপা চট্টোপাধ্যায় ফের একবার সমালোচনার মুখোমুখি হলেন।

দুদিন আগেই ছিল বিজয়া দশমী। রীতি মেনে বেশ কিছু বিসর্জন সেই দিন ঘটে থাকে। তেমনি বিসর্জন পর্বের প্রস্তুতি চলছিল সুদীপার বাড়িতে। সেই ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিসর্জনের আগের মুহূর্তে সুদীপা ভেঙে পড়েছেন কান্নায়।

তবে সুদীপার এই রূপ দেখে অনেকেই এটিকে “ন্যাকা কান্না” হিসেবে আখ্যায়িত করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন,”সবই ফুটেজ নেওয়ার ধান্দা।” আবার আরো একজন লিখেন,”যত সব ন্যাকামো।” এইরকম অসংখ্য নেতিবাচক কমেন্টে ভরে গেছে সুদীপার এই ভিডিওর কমেন্ট সেকশন। এই ঘটনা থেকে পরিষ্কার যে সুদীপা যতই তার পূর্বের কাজের জন্য ক্ষমা চান না কেন এখনো তার রেশ কাটেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।