বাংলা সিরিয়াল

পুজোয় বাবার কাছ থেকে ১ লক্ষ ৪০ হাজার উপহার পেলেন সৌমিতৃষা! iphone14 pro max উপহার দিলেন অভিনেত্রীর বাবা, বাবার কাছ থেকে স্পেশ্যাল গিফট পেরে আহ্লাদে আটখানা সৌমিতৃষা

জি বাংলা তথা গোটা বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। তবে গত দু সপ্তাহ ধরে ধারাবাহিকের টিআরপি বেশ নিচে নেমে গিয়েছে। জনপ্রিয়তা থাকলেও টিআরপি নিচে নেমে যাওয়াতে বেশ দুঃখে আছেন মিঠাই ভক্তরা। কিন্তু এরই মধ্যে একটি খুশির খবর দিলেন অভিনেত্রী তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে। মিঠাই যেমন সারা বাংলা নয়নের মনি ঠিক তেমনি অভিনেত্রী সৌমিতৃষাও তাঁর বাবার নয়নের মনি। মেয়েকে একেবারে মাথায় তুলে রাখেন। তাই মাঝেমধ্যেই দিয়ে থাকে নানান রকম উপহার।

তারপরে আবার আর হাতেগোনা কয়েকটা দিন পরেই সামনেই দুর্গাপুজো। পুজোয় মেয়েকে কিছু উপহার দেবেন না এমন কি হয়। তাই অভিনেত্রীর “বাবাই” ( এই নামেই অভিনেত্রী তাঁর বাবাকে সম্বোধন করেন) তাঁকে একটি নতুন iphone উপহার দিল। প্রসঙ্গত আজ শুক্রবার থেকেই শুরু হয়েছে ভারতে iphone14 pro max এর পথচলা। ভারতে পথ চলা শুরু হতেই তাঁর একটা ফোন চলে গেল মিঠাইয়ের হাতে। বাবার কাছ থেকে পাওয়া যে কোন উপহারই মেয়েদের কাছে খুব বিশেষ হয়। খুবই ছোট জিনিস হলেও বহুমূল্য হিসেবেই মেয়েরা যত্ন করে তাকে। কিন্তু জানেন কি অভিনেত্রীর এই নতুন iphone14 pro max এর দাম কতো? এই ফোনের বাজার দর শুনলে চোখ কপালে উঠবে আপনার।

আসলে সৌমিতৃষা যে মডেলটি নিয়েছেন তার দাম শুরু হয়েছে ১,৩৯,৯০০ টাকা থেকে। এই ফোনে পিল শেপড নচ ডিজাইন দেওয়া হয়েছে। অ্যাপল যাকে ‘ডায়নামিক আইল্যান্ড’ বলছে। আর আমরা যদি অভিনেত্রীর মডেলের কথায় আসি তাহলে অভিনেত্রীর ফোনের মডেলটির রংও বেশ দুর্দান্ত। অভিনেত্রীর ফোনটির রং সিলভার। যদিও উপহার পেয়ে নিজে নয়, বাবার হাত দিয়েই ফোনের আনবক্সিং করিয়েছেন অভিনেত্রী। আর সেই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে ভিডিও শেয়ার করে অভিনেত্রীর ক্যাপশন লিখেছেন, “লাভ ইউ বাবাই”।

সোশ্যাল মিডিয়ায় নতুন ফোনের জন্য অনুরাগীদের থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তা পাচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর বন্ধু সায়ক থেকে শুরু করে অনেক অভিনেতা অভিনেত্রীরা তাঁকে নতুন ফোনের জন্য শুভেচ্ছা বার্তা দিয়েছেন। উল্লেখ্য তবে বাবা মাকে বড্ড ভালোবাসেন অভিনেত্রী। গতবারের সোনার সংসার অ্যাওয়ার্ডে এসে অভিনেত্রী বলেছিলেন বিয়ের ক্ষেত্রে লাভ ম্যারেজকে বেশি পছন্দ করবেন তিনি। লাভ ম্যারেজকে পছন্দ করলে অভিনেত্রী জানিয়েছিলেন বিয়ের পর মা বাবাকে ছেড়ে চলে যাওয়াতে ভয় হয় তাঁর ছোটবেলা থেকেই। সাধারণত এখনো শুটিংয়ের ফাঁকে বাবা মায়ের জন্য মন কেমন করে তাঁর। অভিনেত্রী আরো বলেন যে বাবা-মায়ের ঋণ কখনো শোধ করা যায় না এই কথাটা তিনি দৃঢ়বিশ্বাসী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।