বাংলা সিরিয়াল

TRP তালিকায় নিজেদের প্রথম স্থান ছিনিয়ে নেওয়ার জন্য আবারও নতুন চমক আসতে চলেছে মিঠাই ধারাবাহিকে, রাজস্থানী লুকে রিল ভিডিওতে ধরা দিল মিঠাই পরিবারের সদস্যরা

দেখতে দেখতে জি বাংলা পূরণ করে ফেলল ২৩ টা বছর। আর এই ২৩ বছর জন্মদিন উপলক্ষে জি বাংলা প্রত্যেক সদস্যরাই মেতে উঠেছে আনন্দ উৎসবে। সেলিব্রেট করছে জি বাংলা ২৩ বছরের জন্মদিন। আর এবারে জি বাংলার সেই জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল মিঠাই পরিবারকে। মিঠাইয়ের পুরো পরিবারের একটি রিল ভিডিও শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসিয়াল পেজ থেকে।

যেখানে দেখা গিয়েছে জি বাংলার টাইটেল সং ‘নতুন ছন্দে লিখব জীবন’ গানের সঙ্গে রাজস্থানী লুকে সেজে উঠেছে মিঠাইয়ের গোটা টিম। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি আপলোড করার পরই প্রশংসা পেয়েছে প্রত্যেকেই। ভিডিওতে প্রত্যেককেই দেখতে অসাধারণ সুন্দর লাগছিল। নিত্যদিন আমরা মিঠাই পরিবারের প্রতিটি সদস্যকে যেমনভাবে দেখে আসি তার থেকে একেবারে অন্য লুকে সেজে উঠেছিল প্রত্যেকে।

এই মুহূর্তে জি বাংলা সবথেকে জনপ্রিয় এবং দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হলো মিঠাই ধারাবাহিক। গত বছর ২০২১ সালের ৪ঠা জানুয়ারি প্রথম জি বাংলার পর্দায় শুরু হয়েছিল এই ধারাবাহিক। দেখতে দেখতে দেড় বছর কেটে গিয়েছে এখনো মিঠাইয়ের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের জনপ্রিয়তা তো আকাশ ছোঁয়া। এই দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়। দুজনেই দর্শকমহলে বেশ পরিচিত। তবে মিঠাই ধারাবাহিকে এই দুই সদস্য ছাড়াও বাকি সদস্যরা দর্শকের অত্যন্ত পছন্দের।

মিঠাই হলো বাংলার সেই প্রথম ধারাবাহিক যেটা টানা ৪৭ সপ্তাহ TRP তালিকার প্রথম স্থান দখল করেছিল। তবে বর্তমানে মিঠাইয়ের টিআরপি রেটিং ফলাফল একেবারেই মন মত হচ্ছে না। গত সপ্তাহতেই মিঠাই ছিল টিআরপি তালিকায় চতুর্থ স্থানে। এই সপ্তাহে আবার পঞ্চম স্থানে রয়েছে মিঠাই। যার জন্য বেজায় মন খারাপ ধারাবাহিকের ভক্তদের। টিআরপি তালিকায় আবারো নিজেদের প্রথম স্থান ছিনিয়ে নিতে ধারাবাহিককে নতুন কিছু চমক এবং টুইস্ট আনতে হবে। আর কবে সেই টুইস্ট এবং চমক দেখতে পাবেন দর্শক সেটাই দেখার অপেক্ষা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।