বাংলা সিরিয়াল

দেবচন্দ্রিমার সাথে বেশ কিছুদিন আগেই সম্পর্ক ভেঙেছে সায়ন্তনের! এখন সে সম্পর্কে রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কার সাথে, অন্যদিকে দেবচন্দ্রিমা ভিডিও পোস্ট করছেন অন্য আরেকজনের সাথে! তবে কি নিজের এক্সকে দেখাতে জীবনে নতুন পুরুষের আগমন ঘটালেন অভিনেত্রী?

বর্তমানে টেলিভিশনের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এর আগে বহু ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করেছেন দর্শকের মন। বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠিতে।

সে ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ চিঠির চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী। অভিনেত্রী বিপরীতে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা প্রতীক সেন কে। সেখানে এই দুই অভিনেতা অভিনেত্রীর বিবাহিত জীবনের রসায়ন বেশ ভালই পছন্দ করছে দর্শক। কিন্তু দেবচন্দ্রিমার ব্যক্তিগত জীবনের প্রেমের রসায়নে আসছে কিছু পরিবর্তন। এমনটাই ধারণা করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত অভিনেত্রী দেবচন্দ্রিমার সাথে এর আগে সম্পর্ক ছিল টেলিভিশনের আরো একজন প্রিয় অভিনেতা সায়ন্তন মোদকের। তবে জানা গিয়েছে কিছুদিন আগেই তাঁদের ভালোবাসা সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। কিন্তু তাঁদের কাজের ক্ষেত্রে ব্যক্তিগত জীবনের এই বিপর্যয় কোন ছাপ ফেলেনি। দুইজনেই টেলিভিশনে ক্যামেরার সামনে অভিনয় করছেন। মডেলিং করছেন বেশ ভালো মতন। এই অভিনেতা সায়ন্তন বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সাথে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খরকুটোতে একসাথে কাজ করেছিলেন তাঁরা। তারপরেই তাঁদের সম্পর্কের কথা জানা জানি হয়। বর্তমানে বেশ আনন্দ করেই নিজেদের ভালোবাসা জীবন অতিবাহিত করছেন দুই অভিনেতা অভিনেত্রী। অন্যদিকে দেবচন্দ্রিমা একজনের সাথে ফটো ভিডিও শেয়ার করছে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যা দেখে দেবচন্দ্রিমা ভক্তরা মনে করছেন সায়ন্তনকে ভুলে নিজের জীবনে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী। নতুন করে ভালোবাসা এসেছে অভিনেত্রী জীবনে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

আসলে অভিনেত্রীর সাথে এই ফটো আর ভিডিওতে ছিলেন ফটোগ্রাফার রুদ্র সাহা। দেবচন্দ্রিমা আর রুদ্র দুজন দুজনের খুব ভালো বন্ধু। অভিনেত্রীর বিভিন্ন ফটোশুট করে থাকেন রুদ্র। সেই সূত্রেই তাঁদের বন্ধুত্ব আরো গাঢ় হয়। আর রুদ্র এবং দেবচন্দ্রিমা দুজনে সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাকটিভ। তাই দুজনে নিজেদের তোলা ছবি আর ভিডিও ক্লিপ শেয়ার করেছে নিজেদের সোশ্যাল মিডিয়াতে। রুদ্রর সাথে দেবচন্দ্রিমার এই ছবি ও ভিডিও ছবি দেখে জল্পনা আরো বেড়েছে।

কিন্তু এই বিষয়টি ঠিক কতটা সত্যি! কারণ ফটোগ্রাফার রুদ্রকে দেবচন্দ্রিমা ছাড়াও অনেক অভিনেতা-অভিনেত্রীর সাথে আলাদা করে ফটো শেয়ার করতে বা ভিডিও বানাতে দেখা গিয়েছে। রিল ভিডিও বানিয়েও পোস্ট করেন রুদ্র। সোশ্যাল মিডিয়াতে তাঁদের সম্পর্কের বিষয়ে জল্পনা চললেও রুদ্র বা দেবচন্দ্রিমা কেউই এ বিষয়ে কিছুই বলেনি। তাই তাঁদের দুজনের মধ্যে একটি গুপ্ত সম্পর্ক রয়েছে এটা বলা যাবে না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।