বাংলা সিরিয়াল

দেশের শত্রু বিনাশ করার জন্য আর্মিতে যোগদান করলেন আদৃত রায়, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ের মানুষের কাছে সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এই মিডিয়ার মাধ্যমে বহু ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেই ভিডিও গুলির মধ্যে থাকে, নাচ গান আঁকা, রান্না, হাস্যকৌতুকের ভিডিও। এই সোশ্যাল মিডিয়া, মাধ্যমে বহু প্রতিভাবান মানুষের খোঁজ পাওয়া গেছে। সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিদের ভিডিও প্রচুর গুণে ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে আদৃত রায়ের সেনাবাহিনীর পোশাক পরা একটি ভিডিও। তবে কি এবার সেনাবাহিনীতে নাম লেখাতে চলেছেন উচ্ছে বাবু? না মিঠাই এ নতুন ট্যুইস্ট আসতে চলেছে?

এখন বাংলা সিরিয়ালগুলির মধ্যে সবথেকে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই এবং উচ্ছেবাবুর রসায়নে মন মেতেছে বাঙালি সিরিয়াল প্রেমিকদের। এখন মিঠাই সিরিয়ালে দেখা যাচ্ছে যে মিঠাই পরিবারকে বিপদে ফেলার জন্য ওমি আগরওয়াল মনোহারাতে টাইম বোম সেট করে দিয়েছে। সেই বোমকে নিষ্ক্রিয় করার জন্য স্পেশাল পুলিশ অফিসার সুদীপ্ত রায়ের আগমন ঘটেছে মনোহরাতে। কিন্তু পুলিশ বাহিনী কোনভাবেই মনোহরাতে ঢোকার রাস্তা খুঁজে পাচ্ছেন না।

তাই অবশেষে মাইকে করে পুলিশ বাহিনী বম নিষ্ক্রিয় করার ইনস্ট্রাকশন দেন। সেই ইনস্ট্রাকশন অনুযায়ী মিঠাই বোমটিকে নিষ্ক্রিয় করে ফেলে। এরপর পুলিশ বাহিনী ওমিকে ধরতে গেলে পুলিশের গুলিতে নিহত হয় ওই ভিলেন। ওমিকে আর মিঠাই সিরিয়ালে দেখা যাবে না। তাই মিঠাই ভক্তদের মন খুব খারাপ। সাধারণভাবে দেখা যায় দর্শকরা ভিলেনকে ঘৃণা করে কিন্তু বাংলা ধারাবাহিকের ইতিহাসে এই প্রথমবার আলাদা করে ভিলেনকে নিয়ে পোস্ট করছেন মিঠাই ভক্তরা। ‌

তবে ছোটবেলার বন্ধু শত্রুতে পরিণত হয়েছে দেখে খুব মর্মাহত হয়েছে উচ্ছে বাবু। ঠিক এরইমাঝে আদৃত রায়ের সেনাবাহিনীর পোশাক পরা বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে মিডিয়ার দরবারে। সেই দেখে অনেকের মনে প্রশ্ন জাগ্রত হচ্ছে যে ওমি মারা যাওয়ার জন্য দুঃখে কি উচ্ছে বাবু এবার সেনাবাহিনীতে নাম লেখালেন? তবে উত্তরটি হলো না। আসলেই এই ভিডিওগুলি করা হয়েছে আদৃত রায় অভিনীত পাসওয়ার্ড সিনেমায় শুটিংয়ের সময়। এগুলো পুরনো ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।