Stories

মনে পরে ‘এক আকাশের নিচে’ সিরিয়ালের অনিতাকে? আজকাল কি করছেন তিনি?

এক সময় আলফা বাংলায় সম্প্রচারিত হতো এক আকাশের নিচে ধারাবাহিক টি। অনেকেই জানেন না আলফা বাংলা চ্যানেলটা কি? তবে যারা এক আকাশের নিচে ধারাবাহিকের সাথে পরিচিত তার জানেন আলফা বাংলা চ্যানেলটা কি। জি বাংলা চ্যানেলের আগের নাম ছিল আলফা বাংলা। ১৯৯৯ এর ১৫ ই সেপ্টেম্বর টেলিভিশনে আলফা বাংলা নামের চ্যানেলটি খোলা হয়। ২০০৫ সালের ২৮ শে মার্চ আলফা বাংলা নাম বদলে রাখা হয় জি বাংলা।

এই চ্যানেলের নাম বদলালেও কলাকুশলীদের কিন্তু বড় পর্দায় এবং ছোট পর্দায় আজও দেখা যায়। কিন্তু দেখা যায় না ইন্দ্রানী বসুকে। এক আকাশের নিচে ধারাবাহিকে তিনি রজতাভ দত্তের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। এখন তিনি কোথায়? বর্তমানে তিনি টেলিভিশন জগত থেকে অনেকটাই দূরে রয়েছেন।

আলফা বাংলায় এই এক আকাশের নিচে সিরিয়ালটি শুরু হয় ২০০০ সালের ২৪ শে জুলাই। আর শেষ হয় ২০০৫ সালের ২৮ শে জানুয়ারি। তবে এই ধারাবাহিকটি শেষ হলেও অনেকবারই সম্প্রচারিত হয়েছে। করোনাকালে লকডাউনের সময় এই ধারাবাহিকটি জি বাংলার পর্দায় আবার সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকের মূল কাহিনী হলো কিভাবে একটি মধ্যবিত্ত পরিবারে সুখ-দুঃখ মিলিয়ে সংগ্রাম করে মানুষেরা বেঁচে থাকে।

এই সিরিয়ালে বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করে গেছেন। যেমন বর্ষীয়ান প্রয়াত অভিনেত্রী সুমিত্রা মুখোপাধ্যায়, পার্থসারথি দেবী, অরিন্দম শীল, রজতাভ দত্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, কমলিকা ব্যানার্জী, চৈতি ঘোষাল, সুদীপা বসু, অদিতি চ্যাটার্জী, দেবলীনা দত্ত, বাদশা মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী বসু সহ আরও অনেকে।

তবে ভালো অভিনেতা বা অভিনেত্রী হলেও তারা যে সারা জীবন অভিনয়ের মাধ্যমেই বেঁচে থাকবেন এমনটা কিন্তু নয়। ঠিক তেমনি একজন অভিনেত্রী হলেন ইন্দ্রানী বসু। বর্তমানে তিনি একজন ঘোর সংসারী মানুষ। স্বামী সন্তান নিয়ে সুখে সংসার করছেন। তবে কেন তিনি অভিনয় জগত থেকে সরে গেলেন সেই বিষয়ে তথ্য আজও অজানা রয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।