বাংলা সিরিয়াল

আবারো নিজের অভিনব লুকে দর্শকদের নজর কাড়লেন সকলের প্রিয় মিঠাই, সৌমিতৃষার নতুন লুকে মুগ্ধ নেটজনতা! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশনে ছোট পর্দার সব থেকে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র হিসেবেই আমরা তাকে দেখতে পাই। বর্তমানে সৌমিতৃষাকে চেনেন না বর্তমানে এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়া লক্ষ লক্ষ ভক্ত সংখ্যা রয়েছে তার। তাকে নিয়ে রয়েছে একাধিক ফ্যান পেজ। এর আগে অভিনয় জগতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিতৃষা। কিন্তু মিঠাই ধারাবাহিকে অভিনয় করার পর থেকে তার জনপ্রিয়তা তুঙ্গে।

এত অল্প বয়সে এত জনপ্রিয়তা সত্যিই অবিশ্বাস্য। কয়েক বছরের ক্যারিয়ারে দর্শকের থেকে অসংখ্য ভালবাসা পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা। মাঝে মধ্যেই বিভিন্ন ফটোশুটের ছবি, রিল ভিডিও ইত্যাদি আপলোড করতে দেখা যায় তাকে। আর সৌমিতৃষার সেই সমস্ত পোস্টে হাজার হাজার লাইক পড়ে নেটিজেনদের। এছাড়াও মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকে সহ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেও ছবি পোস্ট করে থাকেন সৌমিতৃষা।

সম্প্রতি কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা। যেখানে তাকে একটি গোলাপি রঙের পোশাক পরে খোলা চুলে অক্সিডাইসের গয়না পড়ে দেখা গিয়েছে। অভিনেত্রীকে এই সাজে দারুন সুন্দর লাগছিল। সম্ভবত কোন ফটোশুটের জন্যই তৈরি হয়েছিলেন সৌমিতৃষা। ভিডিওটি সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে পড়ে দর্শকমহলে। ইতিমধ্যে সৌমিতৃষার ওই ভিডিওটি ৪৬ হাজার মানুষ পছন্দ করেছেন। সকলেই কমেন্ট বক্সে অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।